Urfi Javed

উরফির নয়া অ্যাডভেঞ্চার! কোন রিয়্যালিটি শো-এ দেখা যাবে তাঁকে এ বার?

উড়ছেন উরফি। রিয়্যালিটি শোয়ের নির্মাতা এবং ব্যবস্থাপকদের সঙ্গে দেখা করেছেন ইতিমধ্যেই। রোহিতের সঙ্গে শীঘ্রই নাকি উড়ে যাবেন তিনি শুটিং করতে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫৫
Share:

সম্প্রতি ‘স্প্লিটসভিলা’য় দেখা গিয়েছে তাঁকে। আবার হাওয়ায় ভাসছে নতুন খবর। ফাইল চিত্র

কেবল ফ্যাশনেই রয়েছেন, তা নয়। যেখানে রিয়্যালিটি শো, সেখানেই উরফি জাভেদ। ‘বিগ বস’-এ অংশ তো নিয়েছেন আগেই। তার পর বিভিন্ন ধারাবাহিকে কাজ করার ফাঁকে আবার ঢুকে পড়েছেন কোনও না কোনও রিয়্যালিটি শো-এ। সেখানকার সেটেও বিস্ফোরক মন্তব্য করে বিতর্কে এসেছেন মডেল-তারকা। সম্প্রতি ‘স্প্লিট্সভিলায়’য় দেখা গিয়েছে তাঁকে। আবার হাওয়ায় ভাসছে নতুন খবর।

Advertisement

রোহিত শেট্টির অ্যাডভেঞ্চার শো ‘খতরোঁ কি খিলাড়ি’র পরবর্তী আকর্ষণ নাকি উরফি? সম্প্রতি নাকি প্রতিযোগী হওয়ার প্রস্তাব গিয়েছে ‘ফ্যাশনিস্তা’র কাছে। ‘খতরোঁ কি খিলাড়ি ১৩’-এর জন্য প্রতিযোগী বাছাই পর্ব নাকি ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। তালিকা প্রস্তুত, অবশ্য প্রকাশ্যে আসেনি এখনও। সত্যিই থাকছেন কি উরফি?

গোপন সূত্রে খবর, রিয়্যালিটি শোয়ের নির্মাতা এবং ব্যবস্থাপকদের সঙ্গে দেখা করেছেন উরফি। রোহিতের সঙ্গে শীঘ্রই নাকি উড়ে যাবেন তিনি শুটিং করতে। আরও শোনা গিয়েছে, ‘বিগ বস ১৬’ প্রতিযোগী শিব থাকরে, অর্চনা গৌতম এবং আরও কয়েক জন যোগ দেবেন এই পর্বে, উরফিরই সঙ্গে।

Advertisement

ইতিমধ্যে মঙ্গলবার উরফি টুইট করে জানান, দিল্লির রাস্তায় বিপদে পড়েছেন তিনি। অ্যাপ ক্যাব চালক তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেছেন বলে অভিযোগ জানান উরফি। অনুরাগীদের অনুমান, শুটিংয়ের কাজেই দিল্লির বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন মডেল-তারকা। এসেছে কোনও নতুন প্রস্তাব। এই খবরে দুইয়ে দুইয়ে চার করবেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন