Priyanka-Sayanta

‘আমি এ বার সুস্থ প্রেম করতে চাই’, সায়ন্তর সঙ্গে সম্পর্কের কথা উঠতেই কী ফাঁস করলেন প্রিয়ঙ্কা?

প্রিয়ঙ্কা মিত্র ছোট পর্দার পরিচিত মুখ। ‘খড়কুটো’, ‘এক্কা দোক্কা’-সহ একাধিক সিরিয়ালে তাঁকে দেখেছেন দর্শক। এত দিন সায়ন্ত মোদকের সঙ্গে ছিলেন সম্পর্কে। সেই সম্পর্ক নিয়ে কী বললেন তিনি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৬:৩৭
Share:

সায়ন্তর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে অবশেষে মনের কথা প্রকাশ্যে আনলেন প্রিয়ঙ্কা। ছবি: সংগৃহীত।

বেশ কিছু দিন ধরেই টলিপাড়ায় ফিসফাস। এ বার নাকি প্রেম ভেঙেছে সায়ন্ত মোদক এবং প্রিয়ঙ্কা মিত্রের। তাঁরা দু’জনেই ছোট পর্দার পরিচিত মুখ। শুটিং ফ্লোর থেকেই তাঁদের প্রেমের শুরু। ‘খড়কুটো’ সিরিয়ালের সেট থেকেই তাঁদের প্রেমের শুরু। মাঝেমাঝেই তাঁদের ঘুরতে যাওয়ার ছবি দেখা যেত সমাজমাধ্যমের পাতায়। একসঙ্গে ইউটিউব চ্যানেলে তাঁরা ভিডিয়োও করতেন। যদিও অনেক দিন সে সব বন্ধ। তা নিয়ে বিপুল জল্পনাও চলেছে। অবশেষে মনের কথা প্রকাশ্যে আনলেন প্রিয়ঙ্কা।

Advertisement

কয়েক দিন আগে রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’-এ অতিথি হিসাবে এসেছিলেন প্রিয়ঙ্কা। সঙ্গে এসেছিলেন তাঁর মা-ও। সেখানেই তাঁর জীবনে কেরিয়ারের প্রথম দিকের পরিশ্রমের কথা বলতে বলতে কেঁদে ফেলেছিলেন তিনি। তখনই প্রিয়ঙ্কাকে সায়ন্তর সঙ্গে প্রেমের প্রসঙ্গে প্রশ্ন করেন রচনা। অভিনেত্রীর স্পষ্ট উত্তর, “আমি এ বার একটা সুস্থ প্রেম করতে চাই। এতটা প্রেম ছিল যে, প্রতি মিনিটে খবর নিত আমি খেয়েছি কি না, ঘুমিয়েছি কি না। অন্য প্রেম যেটা এসেছিল সেখানে তো সপ্তাহের পর সপ্তাহ কেটে যেত কোনও খবরই পেতাম না। আমি একটা সুস্থ স্বাভাবিক প্রেম করতে চাই।”

এই প্রসঙ্গে আগে অবশ্য আনন্দবাজার অনলাইনকে প্রিয়ঙ্কা বলেছিলেন, “আমি জানি না কেন এই কথা রটানো হচ্ছে। খুব অসুস্থ আমি। তবে যদি বিচ্ছেদ হয়, নিশ্চয়ই আগামী দিনে জানতে পারবে সবাই। আবার একসঙ্গে থাকলেও জানা যাবে।” রিয়্যালিটি শো-এ এসে প্রিয়ঙ্কার এই উত্তর শুনে অনেকেরই তাই বক্তব্য তা হলে কি জল্পনাই সত্যি হল?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন