Kiara Advani

ছবি তোলার হুড়োহুড়িতে পড়ে গেলেন বৃদ্ধ, সাংবাদিকদের ধমক দিয়ে ক্ষমা চাইলেন কিয়ারা আডবাণী

একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, কারুকাজ করা সবুজ পোশাক পরা অভিনেত্রী হেঁটে আসছেন। আর ছবি তোলার জন্য তাঁকে প্রায় ঘিরে ধরছেন চিত্রসাংবাদিকরা। সে সময়ই হুড়োহুড়ির মধ্যে পড়ে যান এক বৃদ্ধ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৭:১৫
Share:

কিয়ারা আডবানী। ফাইল চিত্র।

পার্টি কিংবা ছবির প্রচার, সর্বত্রই তাঁকে হাসিমুখে দেখা যায়। তাঁর চওড়া হাসির ‘ফ্যান’ আট থেকে আশি, কমবেশি সকলেই। সেই কিয়ারা আডবাণীকেই কিছু সময়ের জন্য রেগে যেতে দেখা গেল বুধবার। ২০২৩-এ অস্কার পুরস্কারের জন্য মনোনীত ছবির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন এই অভিনেত্রী। সে সময় তাঁর ছবি তোলার জন্য হুড়োহুড়ি শুরু হয়ে যায়। সরু একটি জায়গায় চিত্রসাংবাদিকরা তাঁর ছবি তুলতে গেলে এক বয়স্ক মানুষ পড়ে যান। তারপরই মেজাজ হারাতে দেখা যায় অভিনেত্রীকে।

Advertisement

একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, কারুকাজ করা সবুজ পোশাক পরা অভিনেত্রী হেঁটে আসছেন। আর ছবি তোলার জন্য তাঁকে প্রায় ঘিরে ধরছেন চিত্রসাংবাদিকরা। সে সময়ই হুড়োহুড়ির মধ্যে পড়ে যান এক বৃদ্ধ। তারপর দৃশ্যতই অসন্তুষ্ট দেখায় কিয়ারাকে। সাংবাদিকদের উদ্দেশে তিনি বলতে থাকেন, “আপনারা দেখুন সামনে কে আছেন। প্রবীণ মানুষ আছেন আপনাদের সামনে, আর আপনারা এই রকম করে যাচ্ছেন।” পরে বয়স্ক মানুষটির কাছে গিয়ে ক্ষমা চান কিয়ারা। তাঁকে হাত ধরে তুলে বসাতেও দেখা যায় অভিনেত্রীকে। ইতিমধ্যেই সমাজমাধ্যমে এই ভিডিয়োটি ভাইরাল হয়েছে। কিয়ারার উদারতায় মুগ্ধতা প্রকাশ করেছেন তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন