Sidharth-Kiara's First Wedding Anniversary

বিয়ের প্রথম জন্মদিনে স্ত্রী কিয়ারাকে কী উপহার দিলেন সিদ্ধার্থ?

বিবাহবার্ষিকীতে স্ত্রী কিয়ারা আডবাণীর সঙ্গে ঘোড়ার পিঠে চেপে ছবি দেন সিদ্ধার্থ। তবে শুধু তো ছবি নয়, স্বামীর থেকে উপহারও পেলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০০
Share:

সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত।

৭ ফেব্রুয়ারি বিয়ের এক বছর পূর্ণ করলেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। এক বছর আগে ওই দিনেই মরুভূমির মাঝে সূর্যগড় প্রাসাদে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। প্রথম বিবাহবার্ষিকীতে ঘোড়ার পিঠে চেপে ছবি দেন জুটিতে। কিন্তু প্রথম বছর বলে কথা স্ত্রীকে কী উপহার দিলেন সিদ্ধার্থ?

Advertisement

ব্যক্তিগত জীবন জাহিরে বিশ্বাসী নন অভিনেতা। যদিও স্ত্রী কিয়ারা অবশ্য সমাজমাধ্যমের তুলে ধরেন জীবনের রোজনামচা। বিয়ের পর কিয়ারা যখন তাঁদের বিয়ের ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় প্রকাশ করেন, আপত্তি জানিয়েছিলেন সিদ্ধার্থ। তবে এই এক বছরে নিজেকে অনেক বদলেছেন সিদ্ধার্থ। প্রথম বছরের বিবাহবার্ষিকীতে স্ত্রী কিয়ারার প্রতি খুল্লামখুল্লা প্রেম জাহির করে লেখেন, ‘‘ যাত্রা নয়, গন্তব্যে পৌঁছনটাই গুরুত্বপূর্ণ, তুমিই আমার জীবনের শ্রেষ্ঠ সঙ্গী।’’ বিবাহবার্ষিকীর পরই জুটিতে উড়ে যান দুবাইতে। সেখানে একটি হোটেলের উদ্বোধনে গিয়েছিলেন তাঁরা। সেখান যেতেই সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন তাঁরা। উঠে আসে তাঁদের বিবাহবার্ষিকীর প্রসঙ্গ। তাতেই কিয়ারা বলেন, ‘‘আমার কাছে একটা দিন নয়, সারা মাসটাই আমার কাছে স্পেশাল।’’ পাল্টা জিজ্ঞেস করা হয়, স্ত্রীকে কী উপহার দিলেন সিদ্ধার্থ? অভিনেতা জানান, উপহারটা প্রথম জানতেন না কিয়ারা। দিন কয়েকের জন্য ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। সেটাই ছিল উপহার। তবে কোথায় গিয়েছিলেন যুগলে, সেটা খোলসা করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন