Salman Khan

সলমন ভক্তদের জন্য খারাপ খবর, ইদে আসছে না ‘কিক ২’

কিছু দিন আগে মতের অমিল হওয়ায় সঞ্জয়লীলা ভন্সালীর সঙ্গে পরবর্তী প্রজেক্ট ‘ইনশাআল্লা’থেকে সরে আসেন ভাইজান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৯ ১২:০৬
Share:

সলমন খান। ছবি-টুইটার

ভাইজান ফ্যানদের জন্য খারাপ খবর। পরের বছর ইদের দিন মুক্তি পাচ্ছে না ‘কিক ২’। অন্তত পরিচালক সাজিদ নাদিয়াওয়ালার দাবি এমনটাই। শনিবার এক প্রশ্নের উত্তরে সাজিদ বলেন, “সবেমাত্র চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছি। ইদে ওই ছবি বড় পর্দায় আসছে না।”

Advertisement

সলমনের নাম না নিয়ে সাজিদের বক্তব্য, ‘আমি ওঁর বাড়ি গিয়েছিলাম। উনি আমায় প্রশ্ন করেছিলেন, ছবিটি বানাতে আমি কতটা প্রস্তুত! ওঁকে জানাই স্ক্রিপ্টের এক চতুর্থাংশ লেখা হয়েছে। গোটা স্ক্রিপ্ট লিখতে এখনও তিন থেকে ছয় মাস লাগবে।’

আরও পড়ুন-'শরীরে এত দাগ'! নেটিজেনদের ট্রোলের কী জবাব দিলেন জারিন?

Advertisement

আরও পড়ুন- ব্যোমকেশ-অজিত জুটিতে এবার পরম-রুদ্র, মুক্তি পেল টিজার

কিছু দিন আগে মতের অমিল হওয়ায় সঞ্জয়লীলা ভন্সালীর সঙ্গে পরবর্তী প্রজেক্ট ‘ইনশাআল্লা’থেকে সরে আসেন ভাইজান। তাঁর ওই সিদ্ধান্তে ভক্তরা মনমরা হয়ে পড়ায় সলমন আশ্বাস জুগিয়ে টুইটারে লিখেছিলেন, ‘এত চিন্তার কিছু নেই।আপনাদের মনে আমার বাস। ইদে আমি আসছি।’এর পর থেকেই বি- টাউনে জল্পনা চলছিল, তবে বোধ হয় ‘কিক ২’নিয়েই ইদে ফিরছেন সল্লু মিয়াঁ।

আপাতত ভক্তদের উত্তেজনায় জল ঢেলে সাজিদ জানিয়ে দিয়েছেন, তা অসম্ভব। তবে কি অন্য কোনও ছবি নিয়ে ইদের দিন ফিরবেন সলমন? তা অবশ্য সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন