কিমের কাছে ধরাশায়ী বেয়ন্সে!

দুই নারীর লড়াই। তাও আবার যেমন-তেমন নয়। অনুরাগীদের বশ করার লড়াই! আর তাতেই বেয়ন্সকে হারিয়ে বাজিমাত্ করলেন কিম কার্দাশিয়ান। টিভি তারকা কিমের কাছে ধরাশায়ী গায়িকা বেয়ন্সে। কী ভাবে?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৫ ১২:৪৯
Share:

দুই নারীর লড়াই। তাও আবার যেমন-তেমন নয়। অনুরাগীদের বশ করার লড়াই! আর তাতেই বেয়ন্সকে হারিয়ে বাজিমাত্ করলেন কিম কার্দাশিয়ান। টিভি তারকা কিমের কাছে ধরাশায়ী গায়িকা বেয়ন্সে।

Advertisement

কী ভাবে?

এত দিন পর্যন্ত চার কোটি ৩৯ লাখ ফলোয়ার নিয়ে সেরার জায়গাটি নিজের দখলে রেখেছিলেন বেয়ন্সে। সেই সংখ্যা টপকে গিয়ে ‘ফার্স্ট পজিশন’এ এখন কিম। তাঁর ফলোয়ার সংখ্যা চার কোটি ৪২ লাখেরও বেশি। ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যায় বেয়ন্সকে এ বার হারিয়ে দিলেন কিম।

Advertisement

আর তা হবে নাই বা কেন? নিত্যনতুন নিজের বিভিন্ন মুডের ছবি দিয়ে ইন্সটাগ্রাম পেজ আপডেটেড রাখেন কিম। সেখানকারই একটি ছবিতে ফলোয়ার সংখ্যা ছাড়িয়েছে ৪২ মিলিয়নেরও বেশি। আর এ সব নিয়েই সেলিব্রেশনে মজে আছেন তিনি।

বেয়ন্সের সঙ্গে তাঁর এই লড়াইয়ে যে কোনও সময় বেয়ন্স টেক্কা দিতে পারতেন। কিন্তু, নিজের ইমেজ দিয়ে জয় ছিনিয়ে নিয়েছেন কিম। এই দু’জনের পরে সেরা দশের তালিকায় যে সব সেলেব রয়েছেন তাঁরা হলেন, টেলর সুইফ্ট, সেলেনা গোমেজ, আরিয়ানা গ্রান্ডে, জাস্টিন বিবার, কাইলি জেনার প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন