Entertainment News

যৌনতা নিয়ে বাড়িতে কোনও আলোচনা হত না: কীর্তি

একটি ওয়েব সিরিজে কীর্তি রয়েছেন এক শহুরে মহিলার ভূমিকায়। যিনি সিঙ্গল মাদার। নিজের যৌন পছন্দ নিয়ে প্রকাশ্যে কথা বলতে পছন্দ করেন তিনি

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:৫৩
Share:

কীর্তি কুলহারি।

সাধারণ ভাবে ভারতীয় সমাজে যৌনতা নিয়ে খোলাখুলি আলোচনা হয় না। এ উদাহরণ ছড়িয়ে রয়েছে চারপাশেই। অভিনেত্রী কীর্তি কুলহারিও তার ব্যতিক্রম নন। তাঁর পরিবারেও কখনও যৌনতা নিয়ে প্রকাশ্যে আলোচনা হত না। এ বার সেই ধরনের একটি চরিত্রেই অভিনয় করছেন কীর্তি।

Advertisement

একটি ওয়েব সিরিজে কীর্তি রয়েছেন এক শহুরে মহিলার ভূমিকায়। যিনি সিঙ্গল মাদার। নিজের যৌন পছন্দ নিয়ে প্রকাশ্যে কথা বলতে পছন্দ করেন তিনি। সে প্রসঙ্গেই কীর্তি শেয়ার করেছেন, “আমি এমন একটা পরিবার থেকে এসেছি যেখানে সেক্স নিয়ে কোনও আলোচনা হত না। আমরা বাড়িতে এখনও এ নিয়ে সকলের সামনে কথা বলি না। যদিও আমি যা করতে চেয়েছি, তা করার স্বাধীনতা পেয়েছি। আবার অনেক ক্ষেত্রে বাধা পেয়েছি। সে জন্য বাবা-মাকে দোষ দেব না।’’

কিন্তু এখন পরিস্থিতি অনেক বদলেছে বলে মনে করেন কীর্তি। পরিবারের মধ্যে সোজাসুজি যৌনতা নিয়ে আলোচনা করাটা স্বাস্থ্যকর বলে মনে করেন তিনি। ‘‘এখন অনেক জিনিস নিয়ে খোলাখুলি আলোচনা করতে পারি যা হয়তো কিছুদিন আগেও প্রকাশ্যে বলতে পারতাম না। এর কৃতিত্ব আমার স্বামী শাহিল সেহগলের। ও সব সময়ই আমাকে বলে অভিনেত্রী হিসেবেও নিজের কমফোর্ট জোন থেকে বেরতে হবে। ওই ওয়েব সিরিজের চরিত্রও সে কারণেই আমার কাছে চ্যালেঞ্জিং ছিল’’ মত কীর্তির।

Advertisement

আরও পড়ুন, আলিয়া তো কর্ণ জোহরের হাতের পুতুল, আক্রমণে কঙ্গনা

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন