Salman Khan

ঘুরে দাঁড়াতে চেয়ে শেষে দক্ষিণের শরণাপন্ন সলমন? ‘কেজিএফ’-এর মতোই তাঁর নতুন ছবি

বাজার পড়ে গিয়েছে সলমনের, এমনই মত একাংশের। তবে ঘুরে দাঁড়ানোর চেষ্টায় ত্রুটি রাখছেন না ভাইজান। ‘কিসি কা ভাই কিসি কি জান’ যেন ‘কেজিএফ’-এর দ্বারাই অনুপ্রাণিত!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪৬
Share:

সলমনের এই অবতার কি সেই ছবির নায়ক যশের ইচ্ছাকৃত অনুকরণ?

‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে মাতামাতির মাঝে চিন্তা বাড়াচ্ছে সলমন খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’। এ ছবি কি সলমনের কেরিয়ারের খরা কাটাতে পারবে? সে নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন এক দল ফিল্ম-রসিক।

Advertisement

কারণটিও স্পষ্ট। ইদানীং বয়কটের ধুমে বেশির ভাগ ছবিই ব্যবসা করতে পারছে না। ২০১৬ সালে ‘সুলতান’-এর পর ভাইজানের আর কোনও ছবি বাণিজ্যসফল হয়নি। ‘টাইগার জিন্দা হ্যায়’ এক মাত্র ব্যতিক্রম। এ দিকে ভক্তরা চাইছেন বড়সড় প্রত্যাবর্তন হোক সলমনের। কিন্তু সে সম্ভাবনা কতখানি?

Advertisement

কিছু দিন আগেই সলমন প্রযোজিত ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর ঝলক প্রকাশ্যে এসেছে। ছবিটির শ্যুটিং শেষ হয়েছে সদ্য। লাদাখ থেকে ছবি পোস্ট করেছিলেন সলমন। তাঁর ৩৪ বছরের অভিনয় জীবনে বিশেষ অবদান রাখবে ‘কিসি কা ভাই কিসি কি জান’, এমনই জানিয়েছিলেন। পোস্টার এবং লোগো প্রকাশিত হল একই দিনে। ফারহাদ সমজি পরিচালিত ছবিতে অভিনয় করেছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল এবং ভেঙ্কটেশ।

যদিও দীর্ঘকেশী সলমনের নতুন লুক মনে করিয়ে দিচ্ছে দক্ষিণের বিগ বাজেট ছবি ‘কেজিএফ’-এর কথা। সলমনের এই অবতার কি সেই ছবির নায়ক যশের ইচ্ছাকৃত অনুকরণ? নাকি দক্ষিণের অনুপ্রেরণায় কাজ করে সুরক্ষিত থাকতে চাইলেন নির্মাতারা? তা বোঝা সময়ের অপেক্ষা।

‘কেজিএফ’-এর সঙ্গে এই ছবির আরও এক মিল রয়েছে সঙ্গীতের ক্ষেত্রে। এখানেও সুরকার রবি বসরুর। ঝলকে যে আবহসঙ্গীত শোনা গিয়েছে, তা ছবিকে নাটকীয় মাত্রা দিয়েছে। কাহিনি এবং চিত্রনাট্য-সহ অন্য সব কিছু যদি সঠিক পথে চলে তবে রবি এ ছবি দাঁড় করিয়ে দিতে পারেন বলে মনে করছেন একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন