Entertainment news

এই কারণে শাহরুখের সঙ্গে দীর্ঘ দিন কথা বন্ধ ছিল কর্ণের!

ফিল্মের সূত্রেই তাঁদের বন্ধুত্ব। আর সেই ফিল্মকে ঘিরেই তৈরি হয়েছিল তাঁদের মধ্যে দূরত্ব! পরিচালক কর্ণ আর অভিনেতা শাহরুখ। একটি ফিল্মে অভিনয় করাকে কেন্দ্র করে দু’জনের মধ্যে নাকি দীর্ঘ দিন কথাবার্তা বন্ধ ছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৭ ১৭:৪০
Share:

ফাইল চিত্র।

ফিল্মের সূত্রেই তাঁদের বন্ধুত্ব। আর সেই ফিল্মকে ঘিরেই তৈরি হয়েছিল তাঁদের মধ্যে দূরত্ব! পরিচালক কর্ণ আর অভিনেতা শাহরুখ। একটি ফিল্মে অভিনয় করাকে কেন্দ্র করে দু’জনের মধ্যে নাকি দীর্ঘ দিন কথাবার্তা বন্ধ ছিল। সম্প্রতি শাহরুখের সঙ্গে তাঁর সম্পর্কের এই অবনতি নিয়েই মুখ খুললেন কর্ণ জোহর। তাঁর অটোবায়োগ্রাফি ‘অ্যান আনসুইটবল বয়’-এ এই কথা বলেছেন তিনি।

Advertisement

কখনও হোমোসেক্সুয়ালিটির পোস্টার বয় হিসেবে তো কখনও কাজল সঙ্গে বন্ধুত্বের গল্প, কর্ণের এই অটোবায়োগ্রাফি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল ফেলে দিয়েছে। ওই অটোবায়োগ্রাফিরই একটি অংশে কর্ণ লেখেন, বন্ধুত্বের ব্যাপারে শাহরুখ ভীষণ রক্ষণশীল। কোনও একটি ছবিতে শাহরুখকে না নেওয়াতে দু’জনের মধ্যে মনোমালিন্য শুরু হয়েছিল। দীর্ঘ দিন দু’জনের কোনও কথাবার্তা ছিল না। অথচ নিজেকে শাহরুখের পরিবারের বেশ ঘনিষ্ঠ বলেই বরাবর বলে এসেছেন কর্ণ। একটা সময় নাকি এমন ছিল যখন গৌরী-শাহরুখ থাক বা না থাক তাঁদের বাড়িতে গিয়ে আব্রামের সঙ্গে সময় কাটাতেন তিনি। তারপর সব বন্ধ হয়ে যায়। বন্ধুত্বেও প্রায় ইতি পড়েই গিয়েছিল। সেই সময়ে কর্ণ আব্রামকেও খুব মিস করতেন।

সেটা অবশ্য অনেক আগের কথা। এখন দু’জনের মনেই আর কোনও অভিমান জমে নেই। ‘পিকু’ সিনেমার সাকসেস পার্টিতে গিয়ে দু’জনে মুখোমুখি হয়েছিলেন। শাহরুখকে জড়িয়ে ধরে কর্ণ বলেছিলেন, ‘‘ভীষণ ভাবে তোমার অভাব বোধ করছি।’’ শাহরুখও পাল্টা বলেছিলেন একই কথা। তারপর থেকেই নাকি ফের মিল হয়ে গিয়েছে দু’জনের।

Advertisement

আরও পড়ুন: স্টান্টের শুটিংয়ে আছাড় খেয়ে পড়ে জখম প্রিয়ঙ্কা চোপড়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন