হাসতে হাসতে পাঁচ

ক’দিন ধরে উটের পিঠে চড়া, সোনার কেল্লা-সহ নানা প্যালেস, দুর্গ দেখা, হরেক রকম চাট, এখানকার বিখ্যাত ডাল বাটি চুর্মা খাওয়া... সব মিলিয়ে চুটিয়ে এনজয় করছেন। তবে কোয়েল-নিসপাল তো পরিবারের সঙ্গে থাকতেই ভালবাসেন।

Advertisement
শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৮ ০০:০০
Share:

নিসপাল-কোয়েল

সত্যিই তাই। বৃহস্পতিবার কোয়েল মল্লিক এবং নিসপাল সিংহের বিয়ের পাঁচ বছর পূর্ণ হল। সুখী দম্পতি বিবাহবার্ষিকী সেলিব্রেট করতে উড়ে গিয়েছেন রাজস্থান। বিশেষ দিনটায় তাঁরা ছিলেন জয়সলমেরে। টুর শুরু হয়েছিল আগরা থেকে। তার পর জয়পুর হয়ে মরুশহর জয়সলমের। এখান থেকে যাবেন অমৃতসর। ছ’-সাত দিনের টুর। পাঁচ বছরের জন্যই কি এত বড় সেলিব্রেশন? ফোনে কোয়েল বললেন, ‘‘প্রত্যেক বছরই কোথাও না কোথাও যাই। সাধারণত বিদেশেই যাই। এ বার ঠিক করলাম, দেশের মধ্যেও তো কত সুন্দর সুন্দর জায়গা আছে। দেখা হয় না। তাই ...’’ টুরটা কি কর্তার উপহার গিন্নিকে, না কি উলটোটা? গিন্নি বলেন, ‘‘দু’জনেই একে অপরকে দিয়েছি।’’ ক’দিন ধরে উটের পিঠে চড়া, সোনার কেল্লা-সহ নানা প্যালেস, দুর্গ দেখা, হরেক রকম চাট, এখানকার বিখ্যাত ডাল বাটি চুর্মা খাওয়া... সব মিলিয়ে চুটিয়ে এনজয় করছেন। তবে কোয়েল-নিসপাল তো পরিবারের সঙ্গে থাকতেই ভালবাসেন। অ্যানিভার্সারি সেলিব্রেশনে কি শুধুই দু’জনে গিয়েছেন, না কি সঙ্গে পরিবার? ‘‘আমেরিকা থেকে আমার দুই বোন এসেছে। ওরাও আমাদের সঙ্গে,’’ হেসে বললেন কোয়েল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন