Entertainment News

‘বিরুষ্কা’র বিয়ের কলকাতা কানেকশন!

সব্যসাচী আর্ট ফাউন্ডেশনের মূল ওয়ার্কশপ রয়েছে কলকাতায়। এখানকার কারিগরদের হাতেই তৈরি বিরুষ্কার ওড়না, শেরওয়ানি, লহেঙ্গা, গয়না, জুতি থেকে বোতাম।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৭ ১৭:৫৮
Share:

নবদম্পতি। ছবি: টুইটারের সৌজন্যে।

গোলাপ ফুলের ব্যাকগ্রাউন্ডে, গোলাপি আভায় মাখা ছবিগুলি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে নজর কেড়েছে মালাবদলের সময় বরের বাঁধভাঙা হাসি। বর বিরাট, কনে অনুষ্কা। আহা!

Advertisement

সোমবার রাতে বিরাট-অনুষ্কার বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে। বলিউড ডিভা অনুষ্কা শর্মা এবং ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহালির বিয়ের এমন লুক দেখে মোহিত গোটা বিশ্ব। নবদম্পতির এমন ট্র্যাডিশনাল সাজের মাস্টারমাইন্ড কে জানেন? সব্যসাচী মুখোপাধ্যায়। হ্যাঁ, বিখ্যাত বাঙালি ডিজাইনার সব্যসাচীর তৈরি করা পোশাক পরেছিলেন অনুষ্কা। বিরাটের ড্রেসও সব্যসাচীরই ডিজাইন করা।

এনডিটিভির খবর অনুযায়ী, সব্যসাচী বলেছেন, ‘বর ও কনের সব অনুষ্ঠানের ড্রেস ডিজাইন করেছি আমরা।’

Advertisement

আসলে, অনুষ্কাই নাকি সব্যসাচীকে বলেছিলেন, বিয়ের সব অনুষ্ঠানে ভিন্ন ভিন্ন লুক চান তিনি। সে কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে সমস্ত পোশাক। মেহেন্দির অনুষ্ঠানে অনুষ্কা চেয়েছিলেন উজ্জ্বল রঙের পোশাক। আর অনুষ্কার প্রিয় রং গাঢ় গোলাপি। তাই পিঙ্ক ও অরেঞ্জের মিশেলেই তৈরি হয়েছে অনুষ্কার বিয়ের পোশাক। সব্যসাচী ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন বিরাট-অনুষ্কার বিয়ের নানান ছবি।

@anushkasharma @virat.kohli @bridesofsabyasachi @groomsofsabyasachi For all jewellery related queries, kindly contact sabyasachijewelry@sabyasachi.com #Sabyasachi #TheWorldOfSabyasachi #SabyasachiJewelry #AnushkaSharma #ViratKohli

সব্যসাচী আর্ট ফাউন্ডেশনের মূল ওয়ার্কশপ রয়েছে কলকাতায়। এখানকার কারিগরদের হাতেই তৈরি বিরুষ্কার ওড়না, শেরওয়ানি, লহেঙ্গা, গয়না, জুতি থেকে বোতাম। ৬৭ জন কারিগর ৩২ দিনে তৈরি করেছেন অনুষ্কার বিয়ের এই লহেঙ্গা।

আরও পড়ুন, ‘মিস্টার অ্যান্ড মিসেস কোহালি’র লভস্টোরি

আরও পড়ুন, বিরাট-অনুষ্কার বিয়ে সম্বন্ধে এই তথ্যগুলি আপনি জানেন?

বিয়ের সাজে সুপারহিট বিরুষ্কা। এ বার পালা রিসেপশনের!

অল দ্য বেস্ট সব্যসাচী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন