Kriti Sanon

নতুন বছরে কী রেজলিউশন নিলেন কৃতী?

কৃতী জানিয়েছেন, এর আগে তিনি কখনওই নতুন বছরে কোনও রেজলিউশন নেননি। কিন্তু এই বছরে নিজেকে পরিবর্তন করতে চান তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ১৯:৫০
Share:

কৃতী স্যানন।

নতুন বছরে নিজের মনের কথা ডায়েরির পাতায় লিখে রাখতে চান কৃতী শ্যানন। ভাবনার জট ছাড়িয়ে শব্দগুলিকে নিজের মতো করে সাজাতে চান অভিনেত্রী। তিনি মনে করেন মানুষকে নিজের আবেগ চেপে রাখার যে শিক্ষা দেওয়া হয়, তা আসলে ভুল।

নতুন বছরে যে ডায়েরিতে নিজের কথা লিখবেন, তার একটা ছবি শেয়ার করে লিখলেন, ‘মানুষকে নিজের আবেগ চেপে রাখতে শেখানো হয়। নিজের অসহায়তা, দুঃখ, ভয়, রাগের কথা প্রকাশ করলে, সেটাকে দুর্বলতা বলে গণ্য করা হয়। যখন আমরা ছোট ছিলাম, আমরা মন খুলে কাঁদতাম, হাসতাম, না ভেবেই কথা বলতাম। সব কিছু সহজ ছিল। যখনই আমরা বড় হই আমাদের ঠিক আচরণ করার শিক্ষা দেওয়া হয়, মুখোশ পরিয়ে দেওয়া হয়। আমরা যা অনুভব করি, তা না বলে অন্য কথা বলি। আমি মনে করি এটা ভুল’।

কৃতী জানিয়েছেন, এর আগে তিনি কখনওই নতুন বছরে কোনও রেজলিউশন নেননি। কিন্তু এই বছরে নিজেকে পরিবর্তন করতে চান তিনি। নিজের মনের মতো করে ডায়েরির পাতায় নিজের কথা তুলে ধরতে চান। এই নতুন অভ্যাসকেই নিজের ‘মেডিটেশন’ বলে মনে করছেন অভিনেত্রী।

Advertisement

A post shared by Kriti (@kritisanon)

কোভিডে আক্রান্ত হওয়ার পর নিভৃতবাসে থাকাকালীনও কবিতা লিখছিলেন কৃতী। সেগুলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেছিলেন অনুরাগীদের সঙ্গে। সেই অভ্যাস থেকেই কী ডায়েরি লেখার সিদ্ধান্ত অভিনেত্রীর? সেই প্রশ্নের উত্তর যদিও পাওয়া যায়নি।

Advertisement

আরও পড়ুন: ওড়িশি নৃত্যশিল্পীর চরিত্রে কাজল, মুক্তি পাচ্ছে ‘ত্রিভঙ্গ’

অমিতাভের ভূমিকায় পঙ্কজ, শাহরুখের জায়গায় নওয়াজ, নেটফ্লিক্সের ভাবনায় ‘কভি খুশি কভি গম’​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন