Kriti Sanon

Kriti Sanon: গর্ভবতী কৃতি স্যানন? বেবি বাম্পের ছবি দিতেই অভিনেত্রীর বোনকে শুভেচ্ছাবার্তা নেটাগরিকদের

‘সারোগেট মাদার’? নুপূর স্যানন কি মাসি হতে চলেছেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ১৭:২৮
Share:

অভিনেত্রী কৃতি স্যানন।

নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী কৃতি স্যানন। একটি নয়, একাধিক ছবি দেখা গিয়েছে তাঁর ইনস্টাগ্রামে। সেই ছবি দেখে অভিনেত্রীর বোন নূপুর স্যাননকে মাসি হওয়ার শুভেচ্ছাবার্তা জানিয়েছেন নেটাগরিকদের একাংশ। শুভেচ্ছাবার্তায় বিধ্বস্ত নায়িকার বোন। মুখ খুললেন নেটমাধ্যমে।

Advertisement

নূপুরের দিদি অভিনেত্রী কৃতি বাস্তবে অন্তঃসত্ত্বা নন। ছবির পর্দায় গর্ভবতী মহিলার চরিত্রে অভিনয় করছেন কৃতি। সেই ছবির প্রচারের অঙ্গ হিসেবেই নিজের কৃত্রিম বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন নায়িকা। তাঁর পোস্ট দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, তিনি কোনও ছবির পোস্টার দিয়েছেন। ছবির নাম ‘মিমি’, সেটা লেখাও রয়েছে সেখানে। নীচে প্রযোজনা সংস্থার নাম, পরিচালক লক্ষ্মণ উটেকারের নাম, সুরকার এ আর রহমান থেকে শুরু করে সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী, সুপ্রিয়া পাঠক প্রমুখের নাম দেখেও বুঝতে পারেননি নেটাগরিকরা। তাঁরা ধরে নিয়েছেন, কৃতি মা হতে চলেছেন।

নূপুর তাঁর ইনস্টাগ্রামে স্টোরিতে লিখেছেন, ‘লোকে আমাকে মাসি হওয়ার জন্য শুভেচ্ছা জানাচ্ছে!’ একইসঙ্গে কৃতিকে ট্যাগ করে লিখেছেন, ‘তোমার নতুন ছবি দেখতে চাই খুব তাড়াতাড়ি। আমার ভালবাসা ও শুভেচ্ছা নিও।’ অভিনেত্রী সেই স্টোরিটাই আবার নিজের স্টোরিতে ভাগ করে নিয়েছেন।

Advertisement

কৃতি ও নূপুর

‘লুকাছুপি’-র পর পরিচালক লক্ষ্মণের সঙ্গে ফের জুটি বাঁধছেন অভিনেত্রী। ছবিতে তিনি মিমি নামের চরিত্রে অভিনয় করছেন। মিমি এক জন নৃত্যশিল্পী। অভিনেত্রী হতে চায়। কিন্তু ‘সারোগেট মাদার’ হয়ে যায় শেষমেশ। ভারতবর্ষে সারোগেসি নিয়ে বিভিন্ন ও বিচিত্র মনোভাবকেই তুলে ধরতে চেয়েছেন পরিচালক। কৃতি জানিয়েছেন, এই ছবির অন্যতম সম্পদই হবে রসবোধ।

কৃতির ইনস্টাগ্রাম স্টোরি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন