কুছ কুছ নস্টালজিয়া হোতা হ্যায়

১৭ বছর। রিয়েল লাইফের অঞ্জলি, রাহুল আর টিনার জীবনে বেড়েছে ১৭ বছর। কিন্তু রিল লাইফে আজও তাঁরা কলেজ পড়ুয়া। অনুরাগীদের কাছে তাঁদের আবেদন আজও একই রকম। ১৯৯৮-এর ১৬ অক্টোবর মুক্তি পেয়েছিল কর্ণ জোহরের পরিচালনায় ‘কুছ কুছ হোতা হ্যায়’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৫ ১৬:৫৩
Share:

এই ছবি শেয়ার করেছেন খোদ শাহরুখ খান। ছবি: টুইটারের সৌজন্যে।

১৭ বছর। রিয়েল লাইফের অঞ্জলি, রাহুল আর টিনার জীবনে বেড়েছে ১৭ বছর। কিন্তু রিল লাইফে আজও তাঁরা কলেজ পড়ুয়া। অনুরাগীদের কাছে তাঁদের আবেদন আজও একই রকম। ১৯৯৮-এর ১৬ অক্টোবর মুক্তি পেয়েছিল কর্ণ জোহরের পরিচালনায় ‘কুছ কুছ হোতা হ্যায়’। শাহরুখ খান, কাজল এবং রানি মুখোপাধ্যায়ের ত্রিকোণ প্রেম ঝড় তুলেছিল পর্দায়। টুইটারে সে সময়ের একটি ছবি শেয়ার করেছেন শাহরুখ। বাদশা লিখেছেন, ‘১৭ বছর হয়ে গেল। কর্ণ, সন্তোষ, যতীন-ললিত, সলমন, ফরিদাজি, অনুপম, জনি, সানা, কাজল, রানি— সবাইকে ধন্যবাদ। ছবিটার সঙ্গে আমার খুব সুন্দর স্মৃতি জড়িয়ে রয়েছে।’

Advertisement

নব্বইয়ের দশকে শাহরুখ-কাজলের হিট জুটির মধ্যেই আলাদা ভাবে নজর কেড়েছিলেন রানি। বলিউড পেয়েছিল এক নতুন অভিনেত্রী। ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মাধ্যমে বলিউডে পরিচালক কর্ণ জোহরের আত্মপ্রকাশ ঘটেছিল। এই ছবিই ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড এনে দিয়েছিল কর্ণর ঝুলিতে। এ দিন টুইটারে কর্ণ জানিয়েছেন, ‘১৭ বছর আগে আমার জার্নি শুরু হয়েছিল। আমি ভাগ্যবান, যেটা ভালবাসি সেই কাজটাই করতে পারছি।’ আপাতত রণবীর কপূর, অনুষ্কা শর্মা এবং ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির শুটিংয়ে ব্যস্ত কর্ণ। তার মধ্যেই ‘কুছ কুছ হোতা হ্যায়’ নিয়ে নস্টালজিক হলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন