Entertainment News

তৈমুর আলি খানের বোন, এই স্টার কিডকে চেনেন?

গত ২৯ সেপ্টেম্বর জন্ম হয় ইনায়ার। সোহা-কুণালের মেয়ের এটা অবশ্য প্রথম ছবি নয়। এর আগে শিশুদিবসের দিনও কুণাল ইনায়ার একটি ছবি শেয়ার করেছিলেন। তৈমুরের প্রথম ছবির সঙ্গে ইনায়ার মুখের বেশ মিল রয়েছে বলেই মত নেটিজেনদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৭ ১৬:৪২
Share:

এই স্টার কিডকে চেনেন?

প্যারামুলেটরে চড়ে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট মেয়ে। চোখে-মুখে বেশ খুশি খুশি ভাব। কিন্তু ক্যামেরা দেখে যেন পোজ-ও দিয়ে ফেলল দেড় মাসের ইনায়া।

Advertisement

আপনি চেনেন তো ওকে? বলিউডের পটৌডী পরিবার এই ছোট্ট মেয়ের মামাবাড়ি। হ্যাঁ, ঠিকই ধরেছেন। শর্মিলা ঠাকুরের মেয়ে সোহা আলি খানের সন্তান ইনায়া নওমি। অর্থাত্, করিনা ও সইফের ছেলে তৈমুরের পিসতুতো বোন।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট হতেই ভাইরাল হয়েছে। সোহার স্বামী অভিনেতা কুণাল খেমু বড়দিনে এই ‘ছোট্ট’ উপহার শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, ‘রোজই বড়দিন, যখন আপনার কাছে বিশ্বের এমন এক সেরা উপহার রয়েছে, যে আপনাকে এত ভালবাসে...’।

Advertisement

গত ২৯ সেপ্টেম্বর জন্ম হয় ইনায়ার। সোহা-কুণালের মেয়ের এটা অবশ্য প্রথম ছবি নয়। এর আগে শিশুদিবসের দিনও কুণাল ইনায়ার একটি ছবি শেয়ার করেছিলেন।

তৈমুরের প্রথম ছবির সঙ্গে ইনায়ার মুখের বেশ মিল রয়েছে বলেই মত নেটিজেনদের।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, সান্তার পোশাক পরা এই শিশুটির আসল পরিচয় জানেন?

আরও পড়ুন, বড়দিনে বিশেষ ছবি টুইট করলেন বলি ও টলি সেলেবরা

আপনারও কী তাই মনে হয়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন