Kushal Tandon

এই ঝগড়া, এই প্রেম! রিয়্যালিটি শো-র সেটে সবই কি সত্যি? মুখ খুললেন প্রাক্তন প্রতিযোগী

বছর শেষে সলমন খান সঞ্চালিত ‘বিগ বস ১৬’ নিয়ে যে হুলস্থুল চলছে, তা কারও অজানা নয়। কুশলের দাবি, সবই চিত্রনাট্যের কারসাজি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ২১:৩৯
Share:

অনেক দিন চুপ করে ছিলেন কুশল, তবে আর নয়। সাফ জানালেন, যা দেখা যায় তার সবটাই চিত্রনাট্যের কারসাজি। ফাইল চিত্র

রিয়্যালিটি শো-এ বুঁদ হয়ে থাকলেও অনেক সময় ‘সত্যি’ নিয়ে কৌতূহল জাগে দর্শকের। এত ঝগড়া, মারামারি, বিতর্ক— ক্যামেরার সামনে বদ্ধ সেটে এ সব কি সত্যিই হয়? উত্তর দিলেন ‘বিগ বস ৭’ প্রতিযোগী কুশল টন্ডন। অনেক দিন চুপ করে ছিলেন তিনি, তবে আর নয়। সাফ জানালেন, যা দেখা যায় তার সবটাই চিত্রনাট্যের কারসাজি।বছর শেষে সলমন খান সঞ্চালিত ‘বিগ বস ১৬’ নিয়ে যে হুলস্থুল চলছে, তা কারও অজানা নয়। সাজিদ খান বিতর্ক থেকে শুরু করে প্রতি দিন খবরের শিরোনামে ঘুরিয়ে-ফিরিয়ে গোরি নাগরী, সুম্বুল তোকির, টিনা দত্তের নাম কৌতূহল জিইয়ে রাখছে। সেই পরিস্থিতিতে মুখ খুললেন কুশল। বললেন, “গুরুত্বপূর্ণ সব ধরনের রিয়্যালিটি শো-এ আমি থেকেছি। তাই আর থাকতে চাই না। ও সবে অংশ নিতে গেলে যে সারল্য লাগে সেই তুলনায় আমি অনেকটাই পরিণত এখন। শোগুলোও আর আগের মতো নেই। আগে বাস্তবের মতো ছিল। কিন্তু এখন যা দেখা যায় সবটাই সাজানো। চিত্রনাট্য থাকে পুরোটার।”

Advertisement

কুশল শুধু ‘বিগ বস ৭’ প্রতিযোগী ছিলেন তা-ই নয়। ‘খতরোঁকে খিলাড়ি ৫’ এবং ‘নাচ বলিয়ে ৫’-এরও অংশ ছিলেন। সেই অভিজ্ঞতা থেকে জানালেন, টিআরপি বাড়াতেই এত কিছুর আয়োজন রিয়্যালিটি শো-এ। দর্শক শুধু বোকা বনেন। কিন্ত নিজে আর বোকা বনতে চান না। এ সব থেকে দূরেই থাকবেন বাকি জীবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন