Entertainment News

জনপ্রিয় অভিনেত্রী, এখন অন্য পেশায়, চিনতে পারছেন?

নিজের নামের থেকেও বেশি চরিত্রের নামে পরিচিত হয়েছিলেন তিনি। এখনও পর্যন্ত তাঁর অভিনীত সেই ডেলি সোপই ভারতে সবচেয়ে বেশি দিন সম্প্রচারিত সিরিয়াল। তবে এখন এই পেশা থেকে সম্পূর্ণ সরে গিয়েছেন। বেশ কয়েক বছর ধরেই হাত পাকিয়েছেন রাজনীতিতে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৭ ১৭:৫৮
Share:

১৭ বছর আগের এই ছবিটিই শেয়ার করেছেন স্মৃতি ইরানি।

এক কালের জনপ্রিয় অভিনেত্রী। তাঁর নামে জমে উঠত সন্ধের বৈঠকখানা। নিজের নামের থেকেও বেশি চরিত্রের নামে পরিচিত হয়েছিলেন তিনি। এখনও পর্যন্ত তাঁর অভিনীত সেই ডেলি সোপই ভারতে সবচেয়ে বেশি দিন সম্প্রচারিত সিরিয়াল। তবে এখন এই পেশা থেকে সম্পূর্ণ সরে গিয়েছেন। বেশ কয়েক বছর ধরেই হাত পাকিয়েছেন রাজনীতিতে।

Advertisement

গেস করতে পারলেন কী? তিনি কে? যদি বলে দেওয়া যায় তাঁর অভিনীত সেই জনপ্রিয় চরিত্রটটির নাম ছিল ‘তুলসী’? এবং বর্তমানে তিনি কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী? তা হলে?

এ বার নিশ্চয়ই আর বুঝতে অসুবিধা নেই, কার কথা বলা হচ্ছে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। কথা হচ্ছে স্মৃতি ইরানিকে নিয়েই। সম্প্রতি নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন স্মৃতি। সেখানে লাল সালোয়ার আর খোলা চুলে ‘কিঁউ কি...’-র সেই পরিচিত লুকে দেখা যাচ্ছে স্মৃতিকে।

Advertisement

স্মৃতি এখন যেমন

সদ্যই ‘কিঁউ কি সাঁস ভি কভি বহু থি’-র ১৭ বছর পূর্ণ হয়েছে। সেই কারণেই ‘তুলসী’র ছবি দিয়ে একটু স্মৃতি রোমন্থন করলেন স্মৃতি ইরানি। ছবির ক্যাপশনে লিখলেন, ‘কিঁউ কি-র ১৭ বছর। এ ভাবেই শুরুটা হয়েছিল’।

আরও পড়ুন: বিয়ের ৬ মাসের মধ্যে স্বামীর বিরুদ্ধে অভিযোগ আনলেন মনদানা করিমি

ছবি: স্মৃতি ইরানির ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন