Dino Morea on Bipasha Basu

‘আমার সঙ্গে বিচ্ছেদের পরেই ওঁর সঙ্গে বিপাশার প্রেম’, জন সম্পর্কে মুখ খুললেন ডিনো

বলিউডে শোনা যেত, জন ও ডিনোর মধ্যে যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। দু’জনই মডেলিং জগতের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ২২:৩২
Share:

বাঁ দিক থেকে, ডিনো মোরিয়া, বিপাশা বসু এবং জন আব্রাহাম।

‘রাজ়’ ছবিতে ডিনো মোরিয়া ও বিপাশা বসুর রসায়ন নিয়ে এক সময়ে বিস্তর চর্চা হয়েছিল। পর্দার পিছনেও সেই সময়ে সম্পর্কে ছিলেন তাঁরা। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হয়নি। ডিনোর সঙ্গে বিচ্ছেদের পরে অভিনেতা জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। তার পরেই বলিউডে শোনা যেত, জন ও ডিনোর মধ্যে যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। দু’জনই মডেলিং জগতের।

Advertisement

সত্যিই কি কাজ ও বিপাশার জন্য দু’জনের মধ্যে রেষারেষি ছিল? সেই নিয়েই সম্প্রতি মুখ খুললেন ডিনো। এক বন্ধুর মাধ্যমে বিপাশার সঙ্গে প্রথম আলাপ তাঁর। তার পর প্রেম। কাজের দুনিয়াতেও পরস্পরকে সাহায্য করেছিলেন তাঁরা।

প্রথমে লিসা রায়ের অভিনয় করার কথা ছিল ‘রাজ়’ ছবিতে। কিন্তু প্রথম দিন শুটিং এর পরে জানা যায়, তিনি আর ছবিতে অভিনয় করছেন না। এর মধ্যেই একদিন ছবির সেটে তৎকালীন প্রেমিকা বিপাশাকে নিয়ে আসেন ডিনো। তার কিছু দিনের মধ্যেই ‘রাজ়’ ছবির জন্য ডাক পান বিপাশা। এর পরে ‘গুনাহ’, ‘ইশক হ্যায় তুমসে’ ছবিতেও অভিনয় করেছেন বিপাশা-ডিনো জুটি।

Advertisement

পর্দায় জুটি ভাল সাড়া পেলেও, সম্পর্কে চিড় ধরে। তার পরেই জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। তার পর থেকেই কি ডিনো-জনের মধ্যে শুরু হয় রেষারেষি? ডিনো যদিও এমনটা একেবারেই মনে করেন না। তিনি বলছেন, ‘‘কখনও কোনও রেষারেষি ছিল না। আমরা একসঙ্গে মডেলিং করতাম, কথা বলতাম। মজার সময়ও কেটেছে। আমার সঙ্গে বিচ্ছেদের পরে জনের সঙ্গে সম্পর্কে জড়ায় বিপাশা। তখন থেকেই মানুষ ভাবতে শুরু করে, আমাদের মধ্যে হয়তো কোনও প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। কিন্তু, তা একেবারেই নয়। আমরা যে যার মতো কাজ করছিলাম। গতকালই ওর সঙ্গে কথা হচ্ছিল। জিজ্ঞাসা করলাম, একসঙ্গে কবে বাইক রাইডে যাব আর কফি খাব?’’ উল্লেখ্য, ডিনো মোরিয়াকে শেষ দেখা গিয়েছে মালয়ালম ছবি ‘বান্দ্রা’-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন