Ranbir Kapoor

Ranbir kapoor and Aliaa Bhatt: চলতি বছরেই বিয়ে সারবেন রণবীর এবং আলিয়া!

গত বছরই রণবীর কপূর নিজেই তাঁর এবং আলিয়া ভট্টের বিয়ের সম্ভাবনায় সিলমোহর দিয়েছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৯:০৬
Share:

আলিয়া ও রণবীর

গত বছর রণবীর কপূর তাঁর এবং আলিয়া ভট্টের বিয়ে নিয়ে বলেছিলেন, ‘‘অতিমারি না এলে এত দিনে আমরা দু’জন বিয়ে করে নিতাম।’’

Advertisement

২০২১ সালের অগস্ট মাস। করোনা ভাইরাসের অস্তিত্ব থেকেই গিয়েছে, কিন্তু মানুষ অভ্যস্ত হয়ে গিয়েছে। এ রকমই এক সময়ে জানা গেল, চলতি বছরেই বিয়ে সারতে পারেন দুই তারকা। এ বারে সেই খবর দিলেন বলিউডের আর এক অভিনেত্রী লারা দত্ত।

সম্প্রতি লারা দত্তকে নিয়ে চারদিকে চর্চা শুরু হয়েছে। ‘বেলবটম’ ছবিতে তিনি ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীর ভূমিকায় অভিনয় করেছেন। মানুষের নজর কেড়েছে তাঁর মেকআপ। তাঁকে চেনাই যায়নি প্রথম ঝলকে। প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা সম্পর্কে তাঁর সাক্ষাৎকারের মাঝেই তাঁকে প্রশ্ন করা হয়েছিল রণবীর এবং আলিয়ার বিয়ে নিয়ে। তিনি জানান, ‘‘আমার ধারণা, এই বছরের শেষেই বিয়ে করবেন তাঁরা।’’

Advertisement

২০১৭ সাল থেকে প্রেম করছেন আলিয়া-রণবীর। প্রায়শই আলিয়া তাঁর ইনস্টাগ্রামে রণবীরের পরিবারের সঙ্গে কাটানো আনন্দ মুহূর্তগুলি তুলে ধরেন। তারকা যুগল নিজেদের ছবি খুব বেশি পোস্ট করেন না। তবে তাঁদের কয়েকটি লেখার মধ্যে একে অপরের প্রতি প্রেম ফুটে ওঠে। যদিও তাঁদের পরিবারের কেউ রণবীর-আলিয়াকে নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছুই বলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন