Sudipa Chatterjee

করোনা আক্রান্ত নন্দিনী, অবস্থা সঙ্কটজনক, পুরনো তিক্ততা ভুলে পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী

সোহিনীর পাশাপাশি মুখ্যমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী, সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায়ও। একই সঙ্গে নন্দিনীর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ১২:২৭
Share:

নন্দিনীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কয়েক দিন থেকে গুরুতর অসুস্থ প্রয়াত বিধায়ক-অভিনেতা তাপস পালের স্ত্রী নন্দিনী পাল। আনন্দবাজার ডিজিটাল যোগাযোগ করেছিল তাপসের একমাত্র মেয়ে সোহিনী পালের সঙ্গে। তিনি জানিয়েছেন, গতকাল অর্থাৎ মঙ্গলবার থেকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা শুরু হয়েছে নন্দিনীর। অবস্থা খুবই সঙ্কটজনক। কোভিডের কারণে রক্তে চিনির মাত্রা ক্রমাগত ওঠানামা করছে। আপাতত প্লাজমা থেরাপি চলছে। সোহিনীর কথায়, এমন গুরুতর পরিস্থিতিতে তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সোহিনীর পাশাপাশি মুখ্যমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী, সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায়ও। একই সঙ্গে নন্দিনীর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। পাশাপাশি, এই বার্তাকে যাতে কেউ রাজনৈতিক বার্তা বলে মনে না করেন সেই অনুরোধও জানিয়েছেন। সেই বুঝে মন্তব্য করবেন সবাই, এমন আশাও প্রকাশ করেছেন সুদীপা।

যদিও সুদীপার আন্তরিক অনুরোধ রাখেননি নেটাগরিকেরা। তাঁরা যথারীতি কটাক্ষে বিঁধেছেন তাপস পালের পরিবার, সুদীপা চট্টোপাধ্যায় এবং মুখ্যমন্ত্রীকে। যেমন, এক নেটাগরিক সরাসরি প্রশংসা করেছেন বাম দল পরিচালিত 'রেড ভলান্টিয়ার্সের'। তাঁর অনুযোগ, ‘বাংলার গর্ব মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইদের তো আমাদের চারপাশে বা পাড়ায় দেখতে পাচ্ছি না। দেখছি রেড ভলান্টিয়ার্সদের’। পাশাপাশি তাঁর দাবি, ক্ষমতায় থেকে মানুষের উপকার করবেন এটাই স্বাভাবিক।

Advertisement

জনৈক নেটাগরিক সুদীপাকে খোঁচা দিয়েছেন তাঁদের স্টারডম নিয়ে লিখেছেন, ‘দিদি একটা কথা বলি রাগ করবেন না,আপনারা তারকা, তাই মাননীয়ার সাহায্য আপনারা তাড়াতাড়ি পান। আমরা মধ্যবিত্ত মানুষ। আমাদের অসহায় অবস্থায় মাননীয় মুখ্যমন্ত্রীর সহযোগিতা পাওয়া খুবই কঠিন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন