ফিরছে সুশান্ত ও অঙ্কিতার প্রেম? জল্পনা তুঙ্গে

এক কালে যে ধারাবাহিকগুলো টেলিভিশনের দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে, সে রকম কিছু ধারাবাহিকের দ্বিতীয় সিজন মুক্তি পাচ্ছে এই ধরনের ডিজিটাল মাধ্যমে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২১ ২১:১৩
Share:

সুশান্ত ও অঙ্কিতা

ফিরছে সুশান্ত ও অঙ্কিতার প্রেম! খবর ছড়াতেই বলি-পাড়ায় রোমাঞ্চ। ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের দ্বিতীয় সিজন আসছে ওটিটি প্ল্যাটফর্মে! তেমনটাই শোনা যাচ্ছে।

Advertisement

এক কালে যে ধারাবাহিকগুলো টেলিভিশনের দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে, সে রকম কিছু ধারাবাহিকের দ্বিতীয় সিজন মুক্তি পাচ্ছে এই ধরনের ডিজিটাল মাধ্যমে। সে তালিকায় রয়েছে কর্ণ সিংহ গ্রোভার ও সুরভী জ্যোতি অভিনীত ‘কবুল হ্যায়’, রবি দুবে ও নিয়া শর্মার ‘জামাই রাজা’ ইত্যাদি ধারাবাহিক।

তবে এ সবের মধ্যে সবচেয়ে বেশি চর্চা সুশান্ত সিংহ রাজপুত অভিনীত ‘পবিত্র রিশতা’ নিয়ে। এই ধারাবাহিকে অভিনয় করেই প্রথম সাফল্যের মুখ দেখেছিলেন অভিনেতা। এখানেই প্রথম অঙ্কিতা লোখান্ডের সঙ্গে আলাপ সুশান্তের। তার পরের অধ্যায় তো সকলেরই জানা। দীর্ঘ ৬ বছরের প্রেম। একতা কপূর প্রযোজিত এই ধারাবাহিকটি ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত চলেছিল। টেলি-দুনিয়ায় অন্যতম প্রিয় জুটি ছিল মানব ও অর্চনা।

Advertisement

সুশান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘পবিত্র রিশতা’-কে ফের ওটিটি-তে নিয়ে আসা হবে। এখন প্রশ্ন, মানব ও অর্চনার চরিত্রে কারা অভিনয় করবেন? যদিও ‘বালাজী টেলিফিল্মস’ ও ওটিটি প্ল্যাটফর্ম ‘জি-ফাইভ’ এখনও সে বিষয়ে কোনও সিদ্ধান্ত নেয়নি বলেই খবর। প্রাথমিক পর্যায়ের কথাবার্তা চলছে এখন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন