Salman Khan

ক্ষুব্ধ সলমন বললেন,‘ঘর থেকে বেরিয়ে যান রাহুল’

গায়ক রাহুল বৈদ্যকে নিজের যু্ক্তি দেওয়ার সুযোগও দিলেন না তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ২২:৩৮
Share:

রাহুল বৈদ্য ও সলমন খান।

‘বাড়িতে থাকার ইচ্ছে নেই?তাহলে বেরিয়ে যান রাহুল।’ গায়ক রাহুল বৈদ্যকে নিজের যু্ক্তি দেওয়ার সুযোগও দিলেন না তিনি। কেন এত রেগে গেলেন বিগ বসের সঞ্চালক সলমন খান? প্রতিযোগীকে সোজা বাইরে যাওয়ার রাস্তা দেখিয়ে দিলেন তিনি!

Advertisement

ফিনালের একদম কাছাকাছি পৌঁছে গিয়েছে ‘বিগ বস ১৪’। মোট তিনজন প্রতিযোগী ফিনালেতে থাকতে পারবেন। ইতিমধ্যেই এজাস খান ও অভিনব শুক্লকে চূড়ান্ত প্রতিযোগী হিসেবে বেছে নেওয়া হয়েছে। তিন নম্বর জনকে এখনও বেছে নেওয়া হয়নি। শীঘ্রই জানা যাবে কে হবেন তিন নম্বর চূড়ান্ত প্রতিযোগী।

কারণটা কী? রাহুলের মধ্যে উৎসাহর অভাব লক্ষ করেছেন সলমন। আর তাই তাঁকে প্রশ্ন করলেন, ‘‘আপনি কি বিগ বসের ঘরে আর থাকতে চান না?’’ রাহুলের ‘না’ সূচক উত্তরে রেগে গেলেন সলমন। রাহুল তাঁর যুক্তি শোনার জন্য অনুরোধ করলেন। কিন্তু না, সলমন কোনও কথা শুনতে চাইলেন না। হাত দেখিয়ে বলে দিলেন, ‘বেরিয়ে যান রাহুল।’ তার পর সোজা হেঁটে চলে গেলেন মঞ্চ ছেড়ে। হতভম্ব হয়ে গেলেন বাকি প্রতিযোগীরা। এভাবে সলমনকে রেগে যেতে বা কাউকে ঘর ছেড়ে বেরিয়ে যাওয়ার জন্য বলতে দেখা যায়নি খুব একটা।

Advertisement

A post shared by ColorsTV (@colorstv)

আরও পড়ুন: নতুন রেস্তরাঁ খুলছেন শিল্পা শেট্টি, রাজকীয় তার অন্দরমহল

আরও পড়ুন: খোলা চুল, ভারী নাকছাবি, কপালে বড় লাল টিপ, নতুন বেশে মিলিন্দ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন