Leonardo DiCaprio

আগের প্রেমিকা উধাও, ২১ বছরের নতুন মডেলের সঙ্গে রাত কাটিয়ে বেরোলেন লিওনার্দো

মনের খবর যেমনি হোক, কাজ পুরোদমে চলছে। খ্যাতনামা পরিচালক মার্টিন স্করসেসির পরবর্তী ছবি ‘কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন’-এ দেখা যাবে লিওকে।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:০৬
Share:

যাঁদের সঙ্গে ডেট করেন লিও, তাঁদের সবারই বয়স ২০-র কোঠায়। তবে জোসি সদ্য ২১-এ পা দিয়েছেন। ফাইল চিত্র

একের পর এক সঙ্গী বদল। নিজের অর্ধেক বয়সি মডেলদের সঙ্গে প্রেম করে চলেছেন লিওনার্দো ডিক্যাপ্রিও। জিজি হাদিদ ইতিমধ্যেই অতীত। ‘টাইটানিক’-এর নায়ককে এ বার দেখা গেল আর এক মডেল, জোসি রেডমন্ডের সঙ্গে। চিল্টার্ন ফায়ারহাউজ, যেখানে তারকারা প্রায়ই নজরে আসেন, সেখান থেকেই বেরোতে দেখা গেল লিও আর জোসিকে।

Advertisement

যাঁদের সঙ্গে ডেট করেন লিও, তাঁদের সবারই বয়স ২০-র কোঠায়। তবে জোসি সদ্য ২১-এ পা দিয়েছেন। ৪৮ বছরের লিওর পাশে তাঁকে দেখে তাজ্জব অনুরাগীরা। যদিও কপোত-কপোতী দু’জনেই নিজেদের যথাসম্ভব ঢেকে রাখার চেষ্টা করেছিলেন। কালো পোশাকে লিওর মুখে ছিল ধূসর রঙের মাস্ক। মাথায় কালো টুপি। তবু আলোকচিত্রীদের চোখ কিংবা ক্যামেরা কোনওটিই ফাঁকি দেওয়ার জো নেই। অন্য দিকে, জোসিও ছিলেন আপাদমস্তক কালো পোশাকে। ভোরের আলো ফোটার আগেই রাত কাটিয়ে বেরোলেন দু’টিতে।

জোসি তাও ২১, এর আগে ১৯ বছরের মডেল ইডেন পোলানির সঙ্গেও নাম জড়িয়েছিল লিওর। তবে কোনও প্রেমই ঠিক জমছে না বলে খবর। ২০২২ সালে ক্যামিলা মোরনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর একের পর এক ডেট করে চলেছেন অভিনেতা। কিন্তু যা খুঁজছেন তা এখনও অমিল।

Advertisement

৪৮ বছরের লিওর পাশে জোসিকে দেখে তাজ্জব অনুরাগীরা।

ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে অনিচ্ছুক লিও। তবে পরিণত সম্পর্কের আশ্রয় না পেলে তিনি যে থামবেন না, তা সাম্প্রতিক সঙ্গীবদলের ঘটা দেখেই স্পষ্ট।

মনের খবর যেমনই হোক, কাজ পুরোদমে চলছে। খ্যাতনামা পরিচালক মার্টিন স্করসেসির পরবর্তী ছবি ‘কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন’-এ দেখা যাবে লিওকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন