Hollywood Gossip

অবশেষে খুঁজে পেয়েছেন মনের মানুষকে! নিজের অর্ধেক বয়সি মডেলের সঙ্গেই সংসার পাততে চান লিওনার্দো

হলিউডের অন্যতম জনপ্রিয় ‘এলিজিবল ব্যাচেলর’ তিনি। প্রেমের বিষয়ে যদিও একটু বেশি খুঁতখুঁতে। খবর, নিজের সেই আইবুড়ো নাম ঘোচাতে নাকি এ বার উঠেপড়ে লেগেছেন ‘টাইটানিক’-এর জ্যাক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০৮
Share:

লিওনার্দো ডিক্যাপ্রিও। ছবি: সংগৃহীত।

হলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’দের তালিকায় প্রথম দিকে নাম তাঁর। অনুরাগীরা তো বটেই, অহরহ তাঁর প্রেমে পড়েন তাঁর সহকর্মীরাও। অভিনেত্রী থেকে মডেল, লিওনার্দো ডিক্যাপ্রিওর প্রেমে হাবুডুবু সবাই। তবে প্রেমের ক্ষেত্রে লিও আবার একটু বেশিই খুঁতখুঁতে। তাঁর নিজের বয়স ৫০ ছুঁইছুঁই। তবে, প্রেমিকার বয়স ২৫ পেরোলেই আর তাঁকে মনে ধরে না ‘টাইটানিক’-এর জ্যাকের। প্রেমিকার বয়স ২৬ হলেই প্রেম ছেড়ে উল্টো দিকে হাঁটা লাগান লিও। তবে খবর, এ বার নাকি নিজের মনের মানুষকে খুঁজে পেয়েছেন তিনি। বছর ২৫-এরই এক তরুণীর প্রেমে এমনই মজেছেন তারকা, যে তাঁকে বিয়ে করে সংসার পাতার জন্য উঠেপড়ে লেগেছেন তিনি!

Advertisement

ইটালিয়ান মডেল ভিত্তোরিয়া সেরেত্তি। ১৯৯৮ সালে জন্ম ভিত্তোরিয়ার। চলতি বছরের জুনেই সবে ২৫-এ পা দিয়েছেন তিনি। খবর, তাঁর প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন ‘দ্য উলফ অফ ওয়াল স্ট্রিট’ খ্যাত তারকা। সান্টা বারবারা থেকে আইবিজ়ায় একসঙ্গে ঘুরে বেরিয়েছেন লিও ও ভিত্তোরিয়া। চর্চিত যুগলের ঘনিষ্ঠ সূত্রের খবর, ভিত্তোরিয়াকে নাকি নিজের পরিচিত বৃত্তে ‘প্রেমিকা’ হিসাবে পরিচয়ও করিয়েছেন লিও। সম্প্রতি আইবিজ়ার একটি পাবে তাঁদের একে অপরকে চুম্বন করতেও দেখা গিয়েছে। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে সেই ছবি। শোনা যাচ্ছে, ভিত্তোরিয়ার সঙ্গেই নাকি এ বার সংসার পাততে চান লিও।

আগেও একাধিক কমবয়সি মডেলের সঙ্গে নাম জড়িয়েছে লিওর। কানাঘুষো, ৪৮ বছর বয়সি অস্কারজয়ী হলিউডে তারকার চর্চিত প্রেমিকাদের তালিকায় ছিলেন জনপ্রিয় মডেল জিজি হাদিদও। তবে তাঁর সঙ্গে বন্ধুত্বের থেকে বেশি এগোয়নি লিওর সম্পর্ক। জিজিকে ছেড়ে এখন তাই নিজের অর্ধেক বয়সি ভিত্তোরিয়ায় মন লিওর। অন্য দিকে, ২০২০ সালে ইটালিয়ান ডিজে মাত্তিও মিলেরির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন ভিত্তোরিয়া। যদিও সেই বছরেই মাত্তিওর সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন