Entertainment News

মহিলা এসকর্টদের সঙ্গে রাত কাটিয়েছি, বিস্ফোরক গায়িকা!

লিলি জানিয়েছেন, জীবনে একটা সময় তিনি একাকিত্বে ভুগতেন। সেই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য নাকি মহিলা এসকর্টদের সঙ্গে রাত কাটিয়েছিলেন তিনি!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৩৫
Share:

লিলি অ্যালেন। ছবি: লিলির ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বয়স ৩৩। গায়িকা। গানও লেখেন। ব্রিটিশ টিভি তারকা লিলি অ্যালেনকে এই পরিচয়েই চেনেন দর্শক। হঠাত্ করেই শিরোনামে লিলি। সম্প্রতি ব্যক্তিগত জীবনের এক ভয়ঙ্কর সত্যির কথা প্রকাশ্যে শেয়ার করেছেন তিনি।

Advertisement

লিলি জানিয়েছেন, জীবনে একটা সময় তিনি একাকিত্বে ভুগতেন। সেই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য নাকি মহিলা এসকর্টদের সঙ্গে রাত কাটিয়েছিলেন তিনি! প্রাক্তন স্বামী স্যাম কুপারের সঙ্গে বিচ্ছেদের অব্যবহিত পরই নাকি লিলির জীবনে এই ঘটনা ঘটেছিল!

সূত্রের খবর, আগামী ২০ সেপ্টেম্বর ‘মাই থটস্ এগজ্যাটলি’ নামে লিলির একটি বই প্রকাশিত হবে। সেখানেই এই বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি।

Advertisement

লিলির কথায়, ‘‘আমার এই বইতে জীবনের কালো দিনের কথা বলেছি। আমি একাকিত্বে ভুগতাম। ট্যুরে গিয়েমহিলা এসকর্টদের সঙ্গে রাত কাটিয়েছিলাম। কারণ আমি নতুন কিছু খুঁজছিলাম। আমি এটার জন্য গর্বিত নই। আবার লজ্জিতও নই। তবে আর কখনও এটা করিনি।’’

আরও পড়ুন, বানানো নগ্ন ছবি ফেসবুকে, ক্ষোভে বিদায় নিলেন অভিনেত্রী

২০১১ সালে বিয়ে করেন লিলি এবং স্যাম। তাঁদের দুই কন্যা সন্তানও রয়েছে। ২০১৬-এ বিচ্ছেদ হয় এই জুটির। তবে জীবনের এই বিস্ফোরক সত্যি সামনে আনার পর লিলিকে নিয়ে চর্চা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন