Hot Diva

পর্দার লক্ষ্মী বউমা, বাস্তবের এই হট ডিভাদের চেনেন?

সংস্কারী বঁধূ নাকি হট ডিভা, জেনে নিন এঁদের কথা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জুলাই ২০১৮ ০৯:০৫
Share:
০১ ০৮

পর্দায় এঁদের দেখলে মনে হয়, এরকম সংস্কারী বধূ। মাথায় বেশির ভাগ সময় ঘোমটা, বড়দের সামনে মাথা তুলে কথা বলে না। ইনস্টাগ্রাম বা টুইটারে তাঁদের দেখলে ধারণাটা বদলে যাবে নিমেষে। একের পর এক হট ফটোশুটে উষ্ণতা বাড়িয়ে চলেছেন বলিউডের এই টেলি নায়িকারা। ‘লক্ষ্মী বউমা’রা যেখানে ধরা দিয়েছেন একেবারে অন্য রূপে। জেনে নিন এই হট ডিভাদের কথা।

০২ ০৮

ত্রিধা চৌধুরী: টেলিভিশন শো ‘দহলিজ’-এর সময় থেকেই দর্শকদের মন কাড়েন এই বাঙালি তনয়া। তবে বিক্রম ভট্টের ওয়েবসিরিজ ‘স্পটলাইট’-এ একেবারে অন্য লুকসে ধরা দিয়েছেন তিনি।

Advertisement
০৩ ০৮

সুরভি জ্যোতি: ‘কবুল হ্যায়’ সিরিয়ালের জোয়া। খুব স্মার্ট কিন্তু এক্কেবারে পাশের বাড়ির নরম মনের মেয়েটি। পর্দায় সুরভিকে এমন ভাবে দেখেছেন দর্শকরা। পরে সোশ্যাল মিডিয়ায় তাঁর ‘বোল্ড অবতার’-এ ঘায়েল অনুরাগীরা।

০৪ ০৮

শামা সিকন্দর: ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’ সিরিয়াল থেকেই দর্শকদের মন কেড়েছেন শামা। দারিদ্রের সঙ্গে লড়াই করেই বড় হয়েছেন রাজস্থানের এই মেয়েটি। সিডনির সমুদ্রসৈকতে বিকিনি ফটোশুটে এই অভিনেত্রীকে দেখে চক্ষু চড়কগাছ দর্শকদের।

০৫ ০৮

নিয়া শর্মা: ‘নেক্সট ডোর গার্ল’ হিসাবে পর্দায় তাঁকে বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। ‘জামাই রাজা’-তে তার অভিনয় মন কেড়েছিল। আবেদনময়ী পোজে ব্রিটিশ পত্রিকার অনলাইন ভোটে পেছনে ফেলে দিয়েছেন ক্যাটরিনা- বিপাশাকেও।

০৬ ০৮

মৌনী রায়: ‘দেবো কে দেব মহাদেব’ কিংবা ‘নাগিন’য়ে একেবারে দেবী রূপ তাঁর। তবে ছোটপর্দার সবচেয়ে হট নায়িকার অ্যাখ্যাটাও কিন্তু তাঁরই দখলে। বোল্ড শুটে যে কোনও স্টাইলে ধরা দিতে আপত্তি নেই তাঁর।

০৭ ০৮

টিনা দত্ত: বি-টাউনের পরিচিত মুখ এই বাঙালি তনয়া। হিন্দি ধারাবাহিকের কারণে তিনি ‘ইচ্ছা’ নামেই পরিচিত। বাড়ির মেয়ে থেকে বউমা, তাঁর সুখ দুঃখে শামিল দর্শকও। বিকিনি পরে একেবারে অন্য রূপে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন টিনা।

০৮ ০৮

দেবলীনা ভট্টাচার্য: ‘সাথ নিভানা সাথিয়া’-র ‘গোপী বহু’-কে মনে পড়ে? বোল্ড মেকওভারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে তাক লাগিয়ে দিয়েছেন দেবলীনাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement