Entertainment News

শুটিং নয়, স্বাধীনতা দিবসে কী নিয়ে ব্যস্ত ছিলেন দিতিপ্রিয়া?

৭২তম স্বাধীনতা দিবস উপলক্ষে রেড রোডে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ রাজ্যের শীর্ষ মন্ত্রীরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৮ ১৩:০৯
Share:

দিতিপ্রিয়া রায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

প্রতি দিনই শুটিং ফ্লোরে ব্যস্ত থাকেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণি’র মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। কিন্তু বুধবার অর্থাত্ স্বাধীনতা দিবসে দিতিপ্রিয়ার রুটিন কিছুটা আলাদা ছিল। জানেন, গতকাল কী নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী?

Advertisement

৭২তম স্বাধীনতা দিবস উপলক্ষে রেড রোডে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ রাজ্যের শীর্ষ মন্ত্রীরা। মুখ্যমন্ত্রীকে গার্ড অব অনার দেওয়া হয়। সেখানেই পারফর্ম করেন দিতিপ্রিয়া। সঙ্গে ছিলেন তাঁর পাঠভবনের বন্ধুরা।

দিতিপ্রিয়ার অভিনয় গত এক বছর ধরে দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে। যে ভাবে এত কম বয়সে পর্দায় পরিণত ‘রানি রাসমণি’র চরিত্রে অভিনয় করছেন তিনি তা প্রশংসার দাবি রাখে বলে মনে করেন টলিউডের একটা বড় অংশ। সে কারণেই টিআরপি হিসেবেও প্রায় প্রতি সপ্তাহেই এই ধারাবাহিক থাকে প্রথম স্থানে। অভিনয়ের পাশাপাশি পাঠভবনে হিউম্যানিটিজ নিয়ে ক্লাস ইলেভেনে পড়াশোনা করছেন অভিনেত্রী। স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে স্কুলের বন্ধুদের সঙ্গেই পারফর্ম করেছেন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন, ‘পরিচালক হলেও অভিনয়টা করবই, আমি মেগাজিত্’

টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে। ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন