মুক্তির আগেই ধোনির বায়োপিকের রোজগার ৬০ কোটি

মুক্তির আগেই বাজিমাত করল মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক। এর মধ্যেই ৬০ কোটি টাকা রোজগার করে ফেলেছে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৬ ১৮:০৬
Share:

মুক্তির আগেই বাজিমাত করল মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক। এর মধ্যেই ৬০ কোটি টাকা রোজগার করে ফেলেছে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। ৮০ কোটি টাকা বাজেটের এই ছবিটি ইতিমধ্যেই ৬০ কোটি আয় করে ফেলায় স্বভাবতই খুশি প্রযোজক। ছবি মুক্তির আগেই যদি লগ্নির প্রায় সব টাকাই ফেরত চলে আসে তা হলে তো সোনায় সোহাগা! এ ক্ষেত্রেও তা হয়েছে। এর পর ছবি হিট বা ফ্লপ যা-ই হোক না কেন, তাতে আর্থিক ক্ষতির আশঙ্কা খুব কম।

Advertisement

ধোনির বায়োপিক মুক্তি পাবে আগামী ৩০ সেপ্টেম্বর। এর মধ্যেই স্যাটেলাইট রাইট থেকে আয় হয়েছে ৪৫ কোটি টাকা। আর ১৫ কোটি টাকা এসেছে ফিল্মের সঙ্গে যুক্ত সব ব্র্যান্ড থেকে। ধোনির বায়োপিকের ট্রেলার বাজারে আসার সঙ্গে সঙ্গেই সাড়া জাগিয়েছিল। ধোনির ভূমিকায় অতিমধ্যেই প্রশংসা কু়ড়িয়েছেন সুশান্ত সিংহ রাজপুত। সঙ্গে রয়েছেন অনুপম খের ও ভূমিকা চাওলা। ছবির পরিচালক নীরজ পাণ্ডে বাস্তবের সঙ্গে মিল রাখতে ছবির বেশ কিছু দৃশ্যের শুটিং করেছেন ক্যাপ্টেন কুলে’র নিজের শহর রাচিতে।

আরও পড়ুন: ঐশ্বর্যার থেকে কেন চোখ ফেরাতে পারছিলেন না সলমন?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন