Entertainment News

ত্রিশলার জন্মদিনে কী বার্তা দিলেন মান্যতা?

ত্রিশলা সোশ্যাল মিডিয়ায় সকলকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট দিয়েছিলেন। সেখানেই সঞ্জয়ের তৃতীয় স্ত্রী মান্যতা কমেন্ট করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৮ ১৪:৪৩
Share:

সঞ্জয়ের সঙ্গে মান্যতা এবং ত্রিশলা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

গত শুক্রবার ছিল সঞ্জয় দত্ত এবং রিচা শর্মার মেয়ে ত্রিশলার জন্মদিন। ৩০তম জন্মদিন মার্কিন মুলুকে বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করেছেন ত্রিশলা। এই বিশেষ দিনে সত্‌মা মান্যতাও বিশেষ বার্তা দিয়েছেন ত্রিশলাকে।

Advertisement

ত্রিশলা সোশ্যাল মিডিয়ায় সকলকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট দিয়েছিলেন। সেখানেই সঞ্জয়ের তৃতীয় স্ত্রী মান্যতা কমেন্ট করেন। তিনি লেখেন, ‘ডার্লিং, তোমার সুখ কামনা করি। তোমাকে অনেক আশীর্বাদ...।’

মার্কিন মুলুকে পড়াশোনায় ব্যস্ত ত্রিশলা। তিনি আদৌ বলি ইন্ডাস্ট্রিতে প্রবেশ করবেন কিনা তা নিয়ে কখনও সঞ্জয় প্রকাশ্যে মতামত দেননি। তিনি বারবারই বলেছেন, ত্রিশলার জীবন, ও কী করতে চায় নিজেই ঠিক করবে। মান্যতার সঙ্গেও ত্রিশলার সম্পর্ক বেশ ভাল। এক সঙ্গে পার্টি করতেও দেখা গিয়েছে তাঁদের। মান্যতার শুভেচ্ছা পেয়ে ত্রিশলা অত্যন্ত খুশি। অন্তত তেমনটাই জানিয়েছেন ঘনিষ্ঠ মহলে।

Advertisement

আরও পড়ুন, দোতলায় সিঁড়ি দিয়ে উঠেছি, স্ট্রাগল কম? ফেক নিউজে ট্রোলড সুহানা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন