Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

দোতলায় সিঁড়ি দিয়ে উঠেছি, স্ট্রাগল কম? ফেক নিউজে ট্রোলড সুহানা!

নিজস্ব প্রতিবেদন
০৯ অগস্ট ২০১৮ ১৭:০১
সুহানা খান।

সুহানা খান।

ইন্ডাস্ট্রিতে অনেকেই স্ট্রাগল করেন। অনেকেই আবার নাকি ঘুরপথে সুযোগ পেয়ে থাকেন। কিন্তু স্টার কি়ডদের আবার স্ট্রাগল কীসের?

না! এ ধারণা একেবারেই ভুল। স্টার কিডদেরও স্ট্রাগল আছে বৈকি।

এই যেমন ধরুন সুহানা খান। চলতি মাসে ‘ভোগ’ ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন সুহানা। তার জন্য কম স্ট্রাগল করতে হয়েছে?

Advertisement

সুহানার নাকি বলেছেন, ‘‘অনেকেই ভাবেন আমি একেবারেই স্ট্রাগল করি না। কিন্তু ভোগের কভার শুটিংয়ের জন্য আমাকে অনেক স্ট্রাগল করতে হয়েছে। ওই দিন আমার জাগুয়ারটা চলছিল না। অডিতে করে স্টুডিও যেতে হয়েছিল। ফার্স্ট ফ্লোরে স্টুডিও ছিল। লিফট কাজ করছিল না। বাধ্য হয়ে সিঁড়ি ভেঙে উঠেছিলাম। পুরো পাঁচ মিনিট গরমে কষ্ট পেয়েছিলাম…।’’

অবাক হচ্ছেন তো? ভাবছেন এই কথা সুহানা বলেছে? জাগুয়ারে না চড়ে অডিতে করে স্টুডিও যাওয়া, অথবা দোতলায় সিঁড়ি দিয়ে ওঠা তাঁর কাছে স্ট্রাগল? পড়ে রাগ হচ্ছে তো?

আরও পড়ুন, এই ছবি শেয়ার করে সোনালি লিখলেন, হ্যাঁ, এটাই আমি...

ঠিকই। রাগ তো হওয়ারই কথা। কিন্তু এ কথা সুহানা নাকি বলেননি। এই খবর প্রকাশিত হয়েছিল ‘ফেকিং নিউজ’ নামের একটি ওয়েবসাইটে। নাম শুনেই নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন, এখানে মিথ্যে খবরই প্রকাশিত হয়। এই ওয়েবসাইটে খবরের সঙ্গে এই বার্তা স্পষ্ট করে দেওয়া থাকে যে, নিতান্তই মজা করতে এ ধরনের খবর করা হয়েছে। এর কোনও সত্যতা নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে এই খবর। সত্যতা যাচাই না করেই পাঠক ধরে নেন, এ কথা বলেছেন সুহানা। তার পরই তাঁকে ট্রোল করতে শুরু করে সোশ্যাল অডিয়েন্স।


এই খবরই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।



এমনিতেই ‘ভোগ’-এর কভার গার্ল হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোল়ড হতে হচ্ছে এই স্টার কি়ডকে। কখনও শুনতে হয়েছে বাবার নাম শাহরুখ খান, সে কারণেই এই সুযোগ পেয়েছেন সুহানা। কখনও বা বলা হয়েছে, সুহানাকে কভার গার্ল করা মানে ‘ভোগ’-এর কোয়ালিটি কমে যাওয়া।

আরও পড়ুন, প্রেম ভাঙল মানালির?

এ হেন সমালোচনার মুখে প্রথমে নিশ্চুপ থাকলেও পরে মুখ খোলেন সুহানা। ‘ভোগ’কে দেওয়া সাক্ষাত্কারে তিনি বলেন, ‘‘বাড়িতে তো সব ঠিকই থাকে। আসল চ্যালেঞ্জটা বাইরের। আসলে লোকে মনে করে তারা যে কোনও মূল্যে সকলকে বিচার করতে পারে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায়। এটা মেনে নেওয়াটা খুব কঠিন।’’ সেই সুহানাকে এ বার ভুল খবরের কারণেও ট্রোলড হতে হল!

সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।



Tags:
Suhana Khan Bollywood Star Kidসুহানা খান Celebrities

আরও পড়ুন

Advertisement