Bollywood Gossip

প্রেমে পড়েছেন আগেই, এ বার মন দিয়ে বই পড়ছেন! সুকৌশলে কি সম্পর্ক মেনেই নিলেন শোভিতা?

তাঁর প্রেমের সম্পর্কের জল্পনায় জমজমাট বিনোদন দুনিয়া। জনসমক্ষে কখনও নিজের প্রেমে সিলমোহর দেননি বটে, তবে একাধিক বার চর্চিত প্রেমিকের সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছে শোভিতা ধুলিপালাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪২
Share:

শোভিতা ধুলিপালা। ছবি: সংগৃহীত।

‘দ্য নাইট ম্যানেজার’, ‘মেড ইন হেভেন’-এর মতো সিরিজ়ের সৌজন্যে এখন বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। তাঁর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন পরিচালক ও প্রযোজকরা। দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও চুটিয়ে কাজ করছেন শোভিতা ধুলিপালা। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও সুসময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন শোভিতা। প্রেম করছেন অভিনেত্রী। দক্ষিণী তারকা নাগা চৈতন্যের সঙ্গে তাঁর সম্পর্কের কথা জনসমক্ষে কখনও স্বীকার না করলেও তাঁদের প্রেম এখন ইন্ডাস্ট্রির ‘ওপেন সিক্রেট’। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় সেই সম্পর্কে সিলমোহর প্রায় দিয়েই দিলেন শোভিতা।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমে একটি বইয়ের ছবি পোস্ট করেন শোভিতা। ‘ইন্টারস্টেলার’ খ্যাত অস্কারজয়ী হলিউড তারকা ম্যাথু ম্যাকনহের লেখা ‘গ্রিনলাইটস’ বইটি সম্প্রতি পড়েছেন অভিনেত্রী। সেই বই যে তাঁর মনে জায়গা করে নিয়েছে, তা নিজের অনুরাগীদের জানাতেই সমাজমাধ্যমের পাতায় ওই ছবি পোস্ট করেন তিনি। শোভিতার ওই পোস্ট দেখে অনুরাগীদের ধারণা, নাগা চৈতন্যের সঙ্গে প্রেমের জল্পনাতেই নাকি সিলমোহর দিলেন অভিনেত্রী। এর আগে ম্যাথু ম্যাকনহের এই বই পড়ার জন্য অনুরাগীদের উৎসাহিত করেছিলেন নাগা চৈতন্য। ওই বই তাঁকে গভীর ভাবে প্রভাবিত করেছিল বলেও সমাজমাধ্যমের পাতায় লিখেছিলেন নাগা। তবে কি একই বইয়ের প্রতি ভালবাসাই কাছাকাছি এনেছিল নাগা ও শোভিতাকে?

অন্য দিকে, ২০২১ সালে সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর জীবনে অনেকটা এগিয়েছেন নাগা চৈতন্য। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো গত বছর থেকেই। গত বছর শেষের দিকে নাকি লন্ডনে একসঙ্গে ছুটিও কাটিয়েছেন চর্চিত যুগল। যদিও সংবাদমাধ্যমের সব প্রশ্নের মুখে কুলুপ এঁটেছিলেন দুই তারকাই। তবে সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছিল নাগা চৈতন্য ও শোভিতার ‘ডিনার ডেট’-এর ছবি। যদিও কয়েক ঘণ্টার মধ্যেই ইনস্টাগ্রাম থেকে সরিয়েও ফেলা হয়েছিল সেই ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন