Madhumita Sarcar

Madhumita Sarcar: যশের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? আনন্দবাজার অনলাইনে অকপট মধুমিতা

পাঁচ বছর পরে আবার একসঙ্গে কাজ করলেন যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার। ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় ‘ও মন রে’ গানটিতে প্রত্যাবর্তন ঘটবে তাঁদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১৪:৫৪
Share:

ফাইল ছবি

এক সময় নাকি তাঁদের সম্পর্ক প্রায় তলানিতে এসে ঠেকেছিল। টানা তিন বছর একই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করার পরেও নাকি দুই সহকর্মীর মধ্যে তৈরি হয়েছিল দূরত্ব। কিন্তু সব জল্পনা উড়িয়ে দীর্ঘ পাঁচ বছর পরে আবার একসঙ্গে কাজ করলেন যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকারভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় ‘ও মন রে’ গানটির ভিডিয়োয় জুটি হিসেবে প্রত্যাবর্তন ঘটবে তাঁদের।

Advertisement

কাজ করার অভিজ্ঞতা আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিয়েছেন মধুমিতা। অভিনেত্রী জানিয়েছেন, তানভির ইভান গানটি গাইছেন জানার পরেই কাজ করতে রাজি হয়ে যান তিনি। বাংলাদেশের এই তরুণ গায়কের অনুরাগী মধুমিতা। তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলেই তা স্পষ্ট হয়ে যায়। তানভিরের গাওয়া গান একাধিক বার রিল এবং স্টোরিতে ব্যবহার করেছেন টলিউডের ‘চিনি’ । মধুমিতার কথায়, “তানভিরের গান আমার অনেক দিন ধরেই ভাল লাগে। নতুন গানটা শুনেই পছন্দ হয়ে গিয়েছিল। ওর সঙ্গে কাজ করতে পেরে খুব খুশি। আশা করি এই গানটাও সকলে পছন্দ করবেন।”

পাঁচ বছর পর যশের সঙ্গে জুটি বেঁধে কাজ। স্মৃতিকাতর হয়েছিলেন কি মধুমিতা? খানিক ভেবে তার উত্তর, “আমরা এতগুলো বছর একসঙ্গে কাজ করেছি, সেটা তো মাথায় ছিল। কিন্তু নতুন ভাবে কাজ করতে গিয়ে আমরা একে অপরকে আবার নতুন করে চিনলাম।” ব্যক্তিগত এবং পেশাগত স্তরে তাঁরা এখন অনেক বেশি পরিণত। এমনই মনে করেন ‘বোঝে না সে বোঝে না’ - র পাখি। তাঁর কথায়, “আমরা দু’জনেই অনেক বদলেছি। মনে হয় এখন সম্পূর্ণ নতুন একটা জায়গায় রয়েছি। এত বছর পর যশের সঙ্গে কাজ করে খুব ভাল লেগেছে।”

Advertisement

বাবা যাদবের পরিচালনায় এই গানের ভিডিয়ো মুক্তি পাবে শীঘ্রই। ইতিমধ্যেই শ্যুটের বেশ কিছু ছবি ঘোরাফেরা করছে নেটমাধ্যমে। মধুমিতাকে বধূরূপে দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। সম্পর্কের নানা অনুভূতিকে তুলে ধরা হবে এই গানে। দীর্ঘ অপেক্ষার পর দর্শক পাবেন তাদের ‘যশমিতা’-কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন