Mahesh Babu

হোটেলের রুমে সঙ্গিনীর সঙ্গে সহবাস, ধরা পড়েন মহেশ বাবুর দাদা, চতুর্থ বার বিয়ের পিঁড়িতে নরেশ বাবু

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চর্চিত দক্ষিণী ছবির অভিনেতা নরেশ বাবু। ষাটে পা দিয়ে চতুর্থ বার বিয়ের পিঁড়িতে বসলেন মহেশ বাবুর দাদা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৭:৪০
Share:

চতুর্থ বার বিয়ের পিঁড়িতে দক্ষিণী অভিনেতা মহেশ বাবুর দাদা নরেশ বাবু। — ফাইল চিত্র।

দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা নরেশ বাবু। লোকমুখে 'নরেশ' নামেই পরিচিত এই তারকা সুপারস্টার মহেশ বাবুর বড় দাদা। এ বার ষাটে পা দিয়ে চতুর্থ বিয়ে সারলে নরেশ বাবু। পাত্রী পবিত্রা লোকেশ। গত বছর জুলাই মাসে পবিত্রার সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন নরেশ, এমনই অভিযোগ ছিল তাঁর তৃতীয় স্ত্রী রম্যা রঘুপতির। তাঁর সঙ্গে বিচ্ছেদ হওয়ার আগেই পবিত্রার সঙ্গে একত্রবাস শুরু করেন এই তেলুগু অভিনেতা। হোটেলের ঘরে পবিত্রার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় তাঁকে হাতেনাতে ধরেন প্রাক্তন স্ত্রী রম্যা। তা নিয়ে সেই সময় হুলস্থুল কাণ্ড হয়। তবে ওই ঘটনার পরেই পবিত্রার সঙ্গে বিয়ের ঘোষণা করেন মহেশের দাদা নরেশ। অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন তাঁরা।

Advertisement

বিয়ের ভিডিয়ো শেয়ার করে অভিনেতা লেখেন, ‘‘সকলের ভালবাসা, আশীর্বাদ কাম্য। সারা জীবনের জন্য আনন্দ ও শান্তি প্রার্থনা করছি এই নতুন শুরুর সফরে।’’ হিন্দু রীতি মেনেই বিয়ে করেছেন তাঁরা।

অভিনেতা মহেশ বাবুর সৎভাই নরেশ বাবু। বরাবরই বিতর্কিত তাঁর ব্যক্তিগত জীবন। প্রথম বার বিয়ে করেন নৃত্যগুরু শ্রিনুর মেয়েকে। এর পর রেখা সুপ্রিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। ২০১০ সালে ভেঙে যায় সেই বিয়ে। তার পর ২০ বছরের ছোট রম্যাকে বিয়ে করেন বছর পঞ্চাশের নরেশ। টেকেনি সেই বিয়েও। চতুর্থ বারের জন্য পবিত্রা লোকেশের সঙ্গে ঘর বাঁধলেন অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন