Mahira Khan on Arijit Singh

মাহিরাকে চিনতেই পারেননি অরিজিৎ! তার পর কী করলেন এই পাক অভিনেত্রী?

অরিজিৎ চিনতে না পারায় কি মনঃক্ষুণ্ণ মাহিরা? তাঁর সম্পর্কে কী ধারণা তাঁর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৭:৩৩
Share:

(বাঁ দিকে) মাহিরা খান। অরিজিৎ সিংহ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

দুবাইয়ে ‘কনসার্ট’ করতে গিয়েছেন অরিজিৎ। সেখানে গায়কের গান শুনতে আসেন মাহিরা খান। পাকিস্তানি অভিনেত্রী ভারতে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে কাজ করেছেন। সেই ছবিতে অরিজিতের কণ্ঠে একটি গানও রয়েছে, ‘জ়ালিমা’। যা খুবই জনপ্রিয় হয়।

Advertisement

অরিজিতের মঞ্চের পাশেই ভিআইপি আসনে বসেছিলেন অভিনেত্রী। প্রথম বার দেখে তাঁকে চিনতে পারেননি অরিজিৎ। পরে বুঝতে পেরে দর্শকের সঙ্গে মাহিরার পরিচয় করিয়ে দেন তিনি নিজেই। পাশপাশি, প্রথম দেখায় চিনতে না পারার জন্য ক্ষমাও চেয়ে নেন।

শোয়ের মাঝে গান থামিয়ে অরিজিৎ বলেন ‘‘আমার সামনে বসে রয়েছেন মাহিরা খান। ‘জ়ালিমা’ গানটা গাওয়ার সময় মাহিরা নিজেও গাইছিলেন। কিন্তু, প্রথমে আমি চিনতে পারিনি। আমি অত্যন্ত দুঃখিত, ম্যাম।’’ তবে অরিজিৎ চিনতে না পারায় একেবারেই মনঃক্ষুণ্ণ হননি মাহিরা। বরং অরিজিতের গুণে যে তিনি মুগ্ধ, পাক-অভিনেত্রী সে কথা ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে।

Advertisement

অরিজিৎ প্রশংসায় পঞ্চমুখ তিনি। অভিনেত্রীর কথায়, ‘‘যদিও সে দিন আমার সেখানে থাকার কথা নয়। তবু ওখানে ছিলাম আমি। ওঁর মতো একজন শিল্পীর গান শোনা মানে একরাশ মুগ্ধতা নিয়ে ফেরা। ঈশ্বরের হাত রয়েছে ওঁর উপর। এত বড় শিল্পী হয়েও এতটাই নিরহঙ্কার! মনে হয়, এটাই বড় গুণ অরিজিতের। এ রকমই থেকো।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন