Taapsee Pannu Marriage

নিজেকে রঙিন লেহঙ্গায় কল্পনা করে বিয়ের কনের অনুভূতি পাচ্ছিলাম না: তাপসী

বিয়ে নিয়ে চূড়ান্ত গোপনীয়তা। বিয়ের সাজেও নেই আতিশয্যের ছোঁয়া। লেহঙ্গা নয়, বরং বিয়ের পোশাক হিসেবে কেন চুড়িদার বেছে নিয়েছিলেন, জানালেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৬:১৬
Share:

তাপসী পন্নু। সংগৃহীত।

বিয়ের ভিডিয়ো ফাঁস হতেই তাপসী পন্নুর বিয়ের পোশাক নিয়ে আলোচনা শুরু হয়। বলিউডি কায়দায় বিয়ের অনুষ্ঠান, রাজকীয় লেহঙ্গা নয়, বরং লাল সালোয়ার- কামিজে নিতান্তই সাদামাঠা ভাবে বিয়ে সেরেছিলেন। ব্যক্তিগত পরিসরে দীর্ঘ দিনের প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বলি অভিনেত্রী।

Advertisement

কিন্তু কেন এই ধরনের বিয়ের পোশাক বাছাই করলেন তাপসী? সম্প্রতি একটি সাক্ষাৎকারে খোলসা করেছেন অভিনেত্রী। তিনি বললেন, “আমার মনে হয় একজন বিয়ের কনের জন্য এটাই একমাত্র উপযুক্ত সাজ। নিজেকে রঙিন লেহঙ্গায় কল্পনা করে বিয়ের কনের অনুভূতি পাচ্ছিলাম না।”

এ ছাড়াও তিনি জানিয়েছেন, বিয়ের পোশাকের জন্য তিনি কোনও নামজাদা পোশাকশিল্পীর সঙ্গে যোগাযোগ করেননি। বিয়ের খবর যাতে প্রকাশ্যে না আসে, তা নিয়ে সদা সতর্ক ছিলেন অভিনেত্রী। তাই বিয়ের পোশাক তৈরির দায়িত্ব দিয়েছিলেন কলেজের বন্ধুকে। অভিনেত্রীর কথায়, “খ্যাতনামী হলে খবর ছড়িয়ে পড়ার সম্ভাবনা প্রবল। আর আমি বিয়ের খবর ব্যক্তিগত মহলে সীমিত রাখতে চেয়েছিলাম। তাই কলেজের বন্ধু মানি ভাটিয়া আমার বিয়ের সমস্ত পোশাক তৈরি করেছে। আমি ঠিক যে রকম চেয়েছিলাম ঠিক সে রকমই বানিয়েছে।” অভিনেত্রী আরও বললেন, “বিয়ের পোশাকের তালিকায় লেহঙ্গা রাখতে চাইনি, কারণ বিয়ের অনুষ্ঠানে নাচ করতে হত যে আমাকে!”

Advertisement

বিয়ের পরে সম্প্রতি বলিউডের প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ের বিয়ে উপলক্ষে দেখা গিয়েছে তাপসীকে। অভিনেত্রীকে বিয়ের পর প্রথম বার ক্যামেরার সামনে দেখা মাত্রই উচ্ছ্বাস প্রকাশ করেন আলোকচিত্রীরা। তাঁর স্বামীর প্রসঙ্গে জিজ্ঞাসা করতেই তাপসী বলেন, “আপনারা কোন দিন বিপদে ফেলবেন আমাকে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন