Mahiya Mahi

বিচ্ছেদের জল্পনার মাঝেই সমুদ্র সৈকতে স্বামীর সঙ্গে বাইক ভ্রমণের ভিডিয়ো দিয়ে কী জানালেন মাহিয়া মাহি?

ছাড়াছাড়ি হয়ে গিয়েছে। এর মাঝেই রবিবার মধ্যরাতে স্বামী রাকিবের সঙ্গে রোম্যান্টিক মুহূর্তের একটি ভিডিয়ো পোস্ট করেন মাহি। তবে কী মিটমাট হচ্ছে তাঁদের?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৯:১০
Share:

স্বামীর সঙ্গে বাইকে চেপে সমুদ্র সৈকতে মাহি। ছবি: ফেসবুক।

কয়েক দিন আগে ফেসবুক লাইভে এসে বিচ্ছেদের কথা ঘোষণা করেন মাহিয়া মাহি। খুব শীঘ্রই তাঁদের আইনি বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন হবে। স্বামী রাকিব সরকারের থেকে এখন আলাদা থাকছেন তিনি। যদিও মাঝে মধ্যেই মাহির সমাজমাধ্যমের পাতায় উঠে আসছে রাকিবের স্মৃতি। রবিবার মধ্যরাতে স্বামী রাকিবের সঙ্গে রোম্যান্টিক মুহূর্তের একটি ভিডিয়ো পোস্ট করেন মাহি। ওই ভিডিওয় দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতে রাকিবের বাইকের পিছনে বসে আছেন মাহি। রাকিব বাইক চালাচ্ছেন, হাওয়ায় চুল উড়ছে মাহির। তা হলে, বিচ্ছেদের ঘোষণার পরে কি ফের এক হচ্ছেন তাঁরা?

Advertisement

জানা গিয়েছে, তেমন কিছুই হচ্ছে না। স্বামী রাকিবের প্রতি আবেগী তিনি। তবু অভিনেত্রী ফেসবুকে লেখেন, ‘‘যদিও এটি আমাদের মধ্যে শেষ হয়ে গিয়েছে এবং আমি তোমাকে জীবনে ফিরেও পেতে চাই না। এই ভালোবাসা আমাদের ইতিহাসের অংশ হয়ে যাবে। মৃত্যুর আগে পর্যন্ত স্মৃতি হয়ে থাকবে।’’ সম্প্রতি বাংলাদেশের সংবাদমাধ্যম প্রথম আলো-কে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রীর স্বামী বিচ্ছেদের কারণ হিসেবে বলেন, ‘‘ আমার মোবাইলে আসা আমার পরিবারেরই একজনের একটি ‘এসএমএস’কে কেন্দ্র করে মাহির মনখারাপ হয়। এর পর সে আমার বাসা থেকে তার মায়ের বাসায় চলে যায়। মাহি বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর তাকে একাধিক বার ফিরিয়ে আনার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। এক পর্যায়ে আমি নিজেই মাহির সঙ্গে তার মায়ের বাসায় উঠি।’’ তবু নাকি মান ভাঙেনি মাহির। শেষমেশ বিচ্ছেদের পথেই হাঁটতে চলেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন