Malaika Arora

Malaika Arora: প্যান্ট না পরে রাস্তায় বেরিয়ে কটাক্ষের শিকার মালাইকা অরোরা

পোশাক দেখে মানুষ বিচারের বিরুদ্ধে কথা বলেন বহু তারকা। মালাইকা অরোরা তা করে দেখান। নিজের পছন্দের মতো পোশাক পরতে ভালবাসেন ‘ছাইয়া ছাইয়া’-খ্যাত নায়িকা। লোকের কটূক্তি, কুমন্তব্য, অশ্লীল কথাবার্তা ক্রমাগত তাঁর দিকে ধেয়ে এলেও তিনি নিজেকে আটকান না কোনও দিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২২ ১৫:২৯
Share:

মালাইকা আরোরা

কলার তোলা ঢিলেঢালা সাদা শার্ট। তার উপরে ঘিয়ে রঙা সোয়েটার। সেটিও তাঁর শরীরের তুলনায় বেশ খানিকটা বড়। মুখে মাস্ক। এই ছিল মালাইকা অরোরার বৃহস্পতিবারের সাজ। সান্তাক্রুজে স্বাস্থ্যকেন্দ্রে গিয়েছিলেন বলি তারকা। নিয়মমাফিক তাঁর সঙ্গ নিয়েছিলেন পাপারাৎজিরা।

Advertisement

ভিডিয়ো এবং ছবি পোস্ট হওয়ার পরেই ব্যঙ্গ বিদ্রূপ করতে হাজির কয়েক জন। নায়িকার সাজগোজকে কটাক্ষ করে কেউ কেউ লিখলেন, ‘প্যান্ট পরতে ভুলে গিয়েছেন নাকি?’ কারও বা আবার তাঁর দাদুর সোয়েটারের কথা মনে পড়ে গেল। কেউ ঠাট্টা করে প্রশ্ন করলেন, ‘মালাইকার ঠান্ডা লাগে না?’

পোশাক দেখে চরিত্র বিচারের বিরুদ্ধে কথা বলেন বহু তারকা। কিন্তু মালাইকা সেই প্রতিবাদকে রাস্তায় নামিয়েছেন। নিজের পছন্দের মতো পোশাক পরতে ভালবাসেন ‘ছাইয়া ছাইয়া’-খ্যাত নায়িকা। লোকের কটূক্তি, কুমন্তব্য, অশ্লীল কথাবার্তা ক্রমাগত তাঁর দিকে ধেয়ে এলেও তিনি নিজেকে আটকান না কোনও দিন।

Advertisement

এর আগেও ব্রা ছাড়া পোশাক পরে রাস্তায় বেরিয়েছিলেন। তা নিয়ে তোলপাড় হয় নেটমাধ্যম। কিন্তু তিনি নির্ভীক। তার প্রমাণ আবারও দিলেন মালাইকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন