Malaika Arora

জীবনের সিদ্ধান্ত নিয়ে কথা বলতে গিয়ে হঠাৎ কেঁদে ফেললেন মালাইকা, সান্ত্বনা ফারহার

আরবাজের সঙ্গে মালাইকার বিবাহবিচ্ছেদ হয়েছে বছর পাঁচেক। কিন্তু নতুন শো-এর প্রথম ঝলকে কথা বলতে বলতে কেঁদে ফেললেন অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৩:৩৯
Share:

ফারহার সামনে কেঁদে ফেললেন মালাইকা। —ফাইল চিত্র।

শীঘ্রই শুরু হতে চলেছে মালাইকা আরোরার শো ‘মুভিং উইথ মালাইকা’। শো-এর প্রথম ঝলক সামনে এসেছে। সেখানেই দেখা মিলেছে মালাইকার ‘গার্ল গ্যাং’-এর সদস্যদের। যার মধ্যে রয়েছেন তাঁর বোন অমৃতা অরোরা-সহ কাছের বান্ধবী করিনা কপূর খান। দেখা মিলেছে পরিচালক ফারহা খানেরও। অভিনেত্রী তাঁর শো-এ আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের প্রসঙ্গ তুলে আনলেন। স্মৃতিচারণ করতে করতেই চোখে জল মাালাইকার।

Advertisement

এই শো-এ মালাইকার জীবনের রোজনামচাই তুলে ধরা হবে। তাঁর শরীরচর্চা থেকে বান্ধবীদের সঙ্গে কাটানো সময়, ছেলের সঙ্গে নানা মুহূর্ত ইত্যাদি। এককথায় মালাইকার যাপনের সঙ্গে পরিচিতি ঘটবে দর্শকদের। শো-এর যে প্রথম ঝলক সামনে এসেছে তাতে করিনা মালাইকার প্রসঙ্গে বলেন, ‘‘তিনি যতটা সুন্দরী, ততটাই ওঁর বুদ্ধি। ক্যামেরার সামনে তিনি সেটাই দেখাবেন।’’

মালাইকা ও আরবাজ খানের বিচ্ছেদ হয়ে গিয়েছে পাঁচ বছর। কিন্তু এখনও নিন্দকদের কথা বন্ধ হয়নি। এ বার নিজের শো-এ মালাইকা আরবাজের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন। অভিনেত্রী বলেন, ‘‘আমি নিজের জীবন এগিয়ে গিয়েছি, আমার প্রাক্তনও এ থেকে বেরিয়ে গিয়েছেন, আপনারা কবে বেরোবেন?’’

Advertisement

তবে নিজের জীবনের সিদ্ধান্ত নিয়ে কথা বলতে গিয়ে ফারহা খানের সামনে কেঁদে ফেললেন মালাইকা। কোনও রাখঢাক না রেখেই তিনি বলেন, ‘‘আমার জীবনের সব ক’টি সিদ্ধান্তই সঠিক। আমি ভাল আছি।’’ মালাইকার এই রূপ সচরাচর দেখা যায় না। এ যেন অন্য মালাইকা! অভিনেত্রীর এই দিকটির সঙ্গে এ বার পরিচয় ঘটবে দর্শকদের। প্রিয় মাল্লার চোখে জল দেখে সান্ত্বনা দিতে এগিয়ে এলেন ফারহা খান, বললেন, ‘‘কাঁদলে তোমাকে আরও সুন্দর দেখায়।’’ ৫ ডিসেম্বর থেকে এই নতুন শো-এ দেখা যাবে মালাইকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন