Malaika Arora

নিজে না মানলেও সঠিক ‘জ্ঞান’ বিতরণে ওস্তাদ মালাইকা

দীপাবলির ছুটিতে অর্জুন কপূরের সঙ্গে ধর্মশালা ঘুরতে গিয়েছিলেন। বছর শেষে গিয়েছিলেন গোয়া। অথচ অনুরাগীদের অন্যরকমই পরামর্শ দিচ্ছেন মালাইকা

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২১ ১৩:৩৯
Share:

মালাইকা আরোরা খান। —ইনস্টাগ্রাম

‘জ্ঞানপাপী’ যেন! বলিউডের এক সময়ের অভিনেত্রী থেকে আইটেম গার্ল আর এখন শুধুই চোখ জুড়নো সেলেব্রিটি মালাইকা আরোরা খানের হাব ভাব কিছুটা তেমনই। কিছুদিন আগেই করোনা মুক্ত হয়েছেন। একসঙ্গে নিভৃতবাসে থেকেছেন বয়ফ্রেন্ড অর্জুন কপূরের সঙ্গে। আবার সুস্থ হতেই বেড়িয়ে পড়েছেন। গোয়ায় ছুটি কাটিয়েছেন। সেখান থেকে ফিরেও নিয়মিত রাস্তায় ফোটোশিকারিদের লেন্স বন্দি হচ্ছেন। আদরের সারমেয়কে নিয়ে বা একাই।

Advertisement

অথচ অনুরাগীদের উদ্দেশে অন্যরকমই পরামর্শ তাঁর।

সমাজমাধ্যমে তাঁর বিশেষ পরামর্শটি জানিয়েছেন মালাইকা। কোভিড পরিস্থিতিতে অনুরাগীদের উদ্দেশে তাঁর টিপস, ‘বাড়িতে এই বিশেষ জিনিসটি ‘বসান’, তাহলে করোনা হবে না’।

Advertisement

ইনস্টাগ্রামের স্টোরিতে যে ছবিটি ব্যাকগ্রাউন্ডে রেখে টিপস দিয়েছেন মালাইকা তাতে প্রচুর গাছপালার ছবি। প্রাথমিকভাবে মালাইকার লেখা লাইনদু’টি পড়ে মনে হতেই পারে কোনও বিশেষ গাছ বসানোর পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী। তবে দ্রুত সেই ভুল দূর করে মালাইকা লিখেছেন, বাড়িতে নিজেকে বসান। পাশে হিন্দিতে ছোট্ট করে লেখা ‘ঘর পে রহো’। অর্থাৎ বাড়িতেই থাকুন।

আরও পড়ুন : আয়নাছবি

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

তাই যদি হবে, তবে মালাইকা নিজে কী করছেন?

A post shared by Holly Bolly Beauties (@holly_bolly__beauties)

এমন তো নয় যে, করোনামুক্ত হওয়ার পরই বাড়ির বাইরে বের হচ্ছেন মালাইকা। আগেও দীপাবলির ছুটিতে অর্জুন কপূরের সঙ্গে ধর্মশালা ঘুরতে গিয়েছিলেন। তখনও মুম্বইয়ে পুরো দমে দাপট চলছে করোনার।

A post shared by Pallav Paliwal (@pallav_paliwal)

অর্থাৎ নিজের দেওয়া বাণী যে নিজেই মানেন না মালাইকা তা বেশ স্পষ্ট।

আরও পড়ুন : মাইনাস ৩৩ ডিগ্রিতে লাদাখে কী করছেন অমিতাভ বচ্চন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন