Bollywood

অর্জুন কপূরের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন মালাইকা?

সম্পর্ক নিয়ে টানাপড়েন চলছে অনেক দিন ধরেই। বিবাহ বিচ্ছেদও প্রায় নিশ্চিত। বি-টাউনের গুঞ্জন, মালাইকা আর আরবাজ খানের সম্পর্কে তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশ ঘটার ফলেই এই বিপর্যয়। আর এ ক্ষেত্রে বেশিরভাগেরই মুখে মুখে ফিরছে অর্জুন কপূরের নাম।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৬ ১৬:৪৬
Share:

সম্পর্ক নিয়ে টানাপড়েন চলছে অনেক দিন ধরেই। বিবাহ বিচ্ছেদও প্রায় নিশ্চিত। বি-টাউনের গুঞ্জন, মালাইকা আর আরবাজ খানের সম্পর্কে তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশ ঘটার ফলেই এই বিপর্যয়। আর এ ক্ষেত্রে বেশিরভাগেরই মুখে মুখে ফিরছে অর্জুন কপূরের নাম। আরবাজ-মালাইকার সম্পর্কের এই ভাঙনের জন্য অর্জুন কপূরকেই দায়ী করছে বলিউডের একটা বড় অংশ। দিন কয়েক আগেই বি-টাউনের একটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, সম্প্রতি অর্জুনকে মধ্য রাতে মালাইকার বাড়িতে যেতে দেখা গিয়েছে। বার বার প্রশ্ন উঠেছে, মালাইকা-অর্জুন কি শুধুই বন্ধু! নাকি বি-টাউনে এঁদের নিয়ে চলা গুঞ্জন আসলে সত্যি? এতদিন এ ব্যপারে মুখে কুলুপ এঁটে ছিসেন মালাইকা-অর্জুন—দু’জনেই। তবে এ বার বোধহয় ধৈর্যের বাঁধ ভেঙে গিয়েছে! কারণ অবশেষে এ বিষয়ে প্রথম মুখ খুললেন মালাইকা আরোরা খান। বি-টাউনের একটি মিডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে মালাইকার স্পষ্ট জবাব, “অর্জুন আমার খুব ভাল বন্ধু। কিন্তু মানুষ আমাদের নিয়ে একেবারে অন্যরকম কিছু ভাবছেন, যা মোটেই সত্যি নয়।”

Advertisement

মালাইকার এই উত্তরে গুঞ্জন কী বন্ধ হবে? মালাইকা-আরবাজের সম্পর্কে দূরত্ব কেন বাড়ল সে ব্যপারে কিন্তু কিছুই বলেননি মালাইকা।

Advertisement

আরও পড়ুন...
এ কী বললেন রণবীর? বাকরুদ্ধ বন্ধুরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন