Malaika Arora

কাজের সূত্রেই কাছাকাছি অর্জুন-মালাইকা, কনুই দিয়ে ধাক্কা মেরে রাগ মেটাচ্ছেন অভিনেত্রী!

সত্যিই কি প্রেম ভেঙেছে অর্জুন-মালাইকার? আলোকচিত্রীদের ক্যামেরার ধরা পড়ল সবটা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৯:২৩
Share:

অর্জুন-মালাইকার সম্পর্ক বইছে কোন খাতে? ছবি: সংগৃহীত।

অর্জুন কপূর ও মালাইকা আরোরা কি সম্পর্কে আছেন, না কি ভেঙে গিয়েছে সম্পর্ক? এই নিয়ে জল্পনা চলেছে। তাঁরাও যেন জল্পনা জিইয়ে রাখতেই চাইছেন।এই সব কানাঘুষোর মাঝে অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দেন মালাইকা। তাতেই জোরালো হয় সন্দেহ। তার পর অবশ্য এক দিন মালাইকার সঙ্গে লাঞ্চে দেখা যায় অর্জুনকে। তার পর লম্বা বিরতি প্রকাশ্যে আর ততটা দেখা যায় না তাঁদের। রবিবার রাতে মুম্বইয়ে টেনিস প্রিমিয়ার লিগের পঞ্চম সিজ়নের খেলোয়াড়দের নিলামের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্জুন-মালাইকা। সেখানেই হঠাৎ অর্জুনের পেটে কনুই দিয়ে ধাক্কা মারলেন অভিনেত্রী! ছবিশিকারিদের চোখে পড়তে পাল্টা কী উত্তর দিলেন মালাইকা?

Advertisement

টেনিস প্রিমিয়ার লিগের এই অনুষ্ঠানে একটি দলের জার্সি গায়ে দেখা গেল মালাইকাকে।অর্জুনের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। তা ছাড়াও ছিলেন সানিয়া মির্জা ও সোনালি বেন্দ্রে। ছবি তোলার জন্য পোজ দেওয়ার সময় দূরেই দাঁড়িয়েছিলেন অর্জুন। আলোকচিত্রীদের অনুরোধেই খানিক অনিচ্ছা সত্ত্বেও মালাইকার পিছনে দাঁড়াতেই কনুই দিয়ে ধাক্কা দেন অভিনেত্রী। স্বাভাবিক ভাবেই চোখ এড়ায়নি আলোকচিত্রীদের। ক্যামেরাই ধরা পড়তেই চটজলদি মালাইকা বলেন, ‘‘আপনাদের তো ভালই লেগেছে নিশ্চয়ই এই ছবিটা তুলতে।’’ ছবি দেখেই বোঝা যাচ্ছে, একে অপরের কাছাকাছি থেকেও খুব একটা স্বচ্ছন্দ নন তাঁরা। তবে কি সত্যিই প্রেম ভেঙেছে? স্রেফ পেশাদারিত্বের জায়গা থেকেই এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তাঁরা? জল্পনা অব্যাহত তাঁদের জুটিকে নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন