Malaika Arora

ছবি তুলতে এসে সরাসরি মালাইকার কোমরে হাত, পরিস্থিতি সামাল দিতে কী করলেন অভিনেত্রী?

‘ঝলক দিখলা যা’র সেটের বাইরে মালাইকার সঙ্গে ছবি তোলার অনুরোধ করেন বিশেষ ভাবে সক্ষম এক অনুরাগী। কিন্তু সেখানে কী এমন ঘটল যে, তড়িঘড়ি ছুটে এলেন অভিনেত্রীর দেহরক্ষী!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৭:৪২
Share:

বিশেষ ভাবে সক্ষম এক অনুরাগীর সঙ্গে মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

চলতি বছর ৪৮-এ পা দিয়েছেন মালাইকা আরোরা। পঞ্চাশের দোড়গোড়ায় এসেও বলিপাড়ার অন্যতম মোহময়ী অভিনেত্রীর তকমা এখনও তাঁর দখলে। তাঁর রূপের জেল্লার কাছে হার মানেন তরুণ প্রজন্মের অভিনেত্রীরাও। প্রায়শই ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। পাশাপাশি, বলিপাড়ার বিভিন্ন অনুষ্ঠানে মালাইকার উপস্থিতি থাকে চোখে পড়ার মতো। সাধারণত আলোকচিত্রী ও অনুরাগীদের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা যায় না মালাইকাকে। চিত্রগ্রাহীদের ছবি তোলা শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করেন তিনি। অনুরাগীদের আবদারও ফেরান না। সম্প্রতি ‘ঝলক দিখলা যা’র সেটের বাইরে ছবি তোলার অনুরোধ করেন বিশেষ ভাবে সক্ষম এক অনুরাগী। কিন্তু, তাঁর কাণ্ড দেখে ছুটে এলেন অভিনেত্রীর দেহরক্ষী।

Advertisement

সমাজমাধ্যমে ভাইরাল এক ভিডিয়োয় দেখা যাচ্ছে, লাল শাড়িতে মালাইকা। ভ্যানিটি ভ্যান থেকে নেমে অভিনেত্রী ছবির জন্য পোজ় দিচ্ছেন। এমন সময় বিশেষ ভাবে সক্ষম এক পুরুষ অনুরাগী এগিয়ে আসেন। ছবি তুলবেন, অনুরোধ তাঁর। ফেরাননি মালাইকাও, কিন্তু ওই ব্যক্তি ছবি তুলতে এসে সরাসরি মালাইকার কোমর ধরে দাঁড়িয়ে পড়েন। স্বাভাবিক ভাবেই অস্বস্তিতে পড়েন অভিনেত্রী, বদলাতে থাকে তাঁর মুখের অভিব্যক্তি। তড়িঘড়ি তাঁর নিরাপত্তারক্ষী এসে অভিনেত্রীর কোমর থেকে হাত সরিয়ে দেন ওই ব্যক্তির। যদিও এই পরিস্থিতি ঠান্ডা মাথায় সামাল দিয়েছেন অভিনেত্রী। কোনও রকমের চোটপাট না করেই পরিস্থিতি সামালান তিনি। মালাইকার এমন ব্যবহার মন কেড়েছে নেটপাড়ার। অভিনেত্রীর তারিফ করে কেউ লিখেছেন, ‘‘ছেলেটা হয়তো না বুঝেই করেছে। কাজটা যদিও ভুল। কিন্তু মালাইকা এর পরও এত মিষ্টি ব্যবহার করলেন!’’ আরেক জন লিখেছেন, ‘‘আর ট্রোল করব না মালাইকাকে। তিনি আমার মন জয় করে নিলেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন