Malaika Arora

'বয়স নিছকই সংখ্যা মাত্র', আরও এক বার প্রমাণ করলেন মালাইকা

সমুদ্রের ঢেউ ছুঁয়ে যাচ্ছে তাঁর খোলা চুল। বিকিনিতে তিনি যেন মোহময়ী। তিন ঘণ্টায় প্রায় দুই লাখ লাইক পেয়েছে মালাইকার ওই লাস্যময়ী অবতার। ইন্ডাস্ট্রির বন্ধুদের বার্তাতেও ভরে গিয়েছে তাঁর ইনস্টাগ্রামের দেওয়াল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯ ১৬:২৮
Share:

মালাইকা অরোরা।

কথায় বলে, ‘এজ ইজ জাস্ট আ নাম্বার’। আর সেই কথাকেই যেন বারেবারে সত্য প্রমাণ করছেন বি-টাউনের ‘ছাইয়া ছাইয়া’ গার্ল মালাইকা অরোরা। বয়স দাঁড়িয়েছে পঁয়তাল্লিশের কোঠায়। কিন্তু শরীরে তাঁর চিহ্নমাত্র নেই। বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর ‘ফিরে দেখা’ মুহূর্তের একটি ছবি রিপোস্ট করেছেন মালাইকা। আর সেই ছবিরই উষ্ণতায় কাত নেটিজেনেরা।

Advertisement

সমুদ্রের ঢেউ ছুঁয়ে যাচ্ছে তাঁর খোলা চুল। বিকিনিতে তিনি যেন মোহময়ী। তিন ঘণ্টায় প্রায় দুই লাখ লাইক পেয়েছে মালাইকার ওই লাস্যময়ী অবতার। ইন্ডাস্ট্রির বন্ধুদের বার্তাতেও ভরে গিয়েছে তাঁর ইনস্টাগ্রামের দেওয়াল। ছবির কমেন্ট বক্সে জারিন খান, ইলিয়ানা ডি’ক্রুজের ‘ফায়ার’ ইমোজি বুঝিয়ে দিচ্ছে মালাইকার ‘হটনেস’।

Advertisement

#Repost @farrokhchothia with @get_repost ・・・ With the eternal Malaika, #archives

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

অবশ্য কমেন্ট বক্স এ কিছু নেগেটিভ কমেন্টও করেছেন কেউ কেউ। কিন্তু সব কিছুকে ছাপিয়ে দিয়েছে মালাইকার ওই ‘বিচ-লুক’।বেশ কিছু দিন ধরে বয়ফ্রেন্ড অর্জুন কপূরের সঙ্গে রোম্যান্সের জন্য শিরোনামে থাকলেও হঠাৎই ওই ছবির জন্য মালাইকা হয়ে গিয়েছে ইন্টারনেটের নয়া সেনসেশন।

#bts....

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

আরও পড়ুন-‘কবীর সিং’ পরিচালকের নতুন ছবিতে রণবীর!

আরও পড়ুন-মিষ্টি মেয়ের খোলস ছেড়ে কোয়েল যখন রণং দেহী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন