Entertainment News

‘পটাকা’র স্ক্রিন জমিয়ে দিতে আসছেন মালাইকা

বহু ছবিতে নাচের স্টেপে মাত করেছেন মালাইকা। ফের তিনি ফিরছেন সিনে পর্দায়। এ বার ‘পটাকা’র অপেক্ষা। দেখে নিন মালাইকার স্টেপস!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৮ ১৫:১৮
Share:

মালাইকা অরোরা। ফাইল চিত্র।

‘দিল সে’ সিনেমার ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানটার কথা মনে পড়ে? শাহরুখ খান তো বটেই, কিন্তু তার থেকেও বেশি বোধহয় অনস্ক্রিন নজর কেড়েছিলেন মালাইকা আরোরা

Advertisement

সেটা ছিল শুরু। তার পর বহু ছবিতে নাচের স্টেপে মাত করেছেন মালাইকা। ফের তিনি ফিরছেন সিনে পর্দায়। সৌজন্যে বিশাল ভরদ্বাজের পরিচালনায় আসন্ন ছবি ‘পটাকা’।

২০১৫-এ ‘ডলি কি ডোলি’ ছবিতে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল মালাইকাকে। এ বার ‘পটাকা’র অপেক্ষা। ইতিমধ্যেই সে ছবির নাচের একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মালাইকা। কালো ঘাগরা-চোলিতে তাঁর লুক ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের।

Advertisement

আরও পড়ুন: অনুষ্কা কেন বিরাটকে মিস করছেন জানেন?

‘ভারত’-এ সলমনের বাবার ভূমিকায় কাকে দেখা যাবে জানেন?

দেখুন মালাইকা অরোরার নাচের সেই ভিডিয়ো

এ প্রসঙ্গে মালাইকা সাংবাদিকদের বলেন, ‘‘আমি যেটাতে নেচেছি, সেই গানটা গেয়েছেন রেখা ভরদ্বাজ। আমার কাজটা করে খুব ভাল লেগেছে। ছবির নাম আর টাইটেল ট্র্যাক দু’টোই আমার ভাল লেগেছে।’’

গণেশ আচারিয়ার কোরিওগ্রাফিতে মালাইকা ফের জমিয়ে দেবেন বলেই মনে করছেন দর্শকদের একটা বড় অংশ। সব কিছু ঠিক থাকলে আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন