Malayalam Cinema

Vijay Babu: ছবিতে সুযোগ দেওয়ার নামে ‘যৌননিগ্রহ’, পুলিশে অভিযোগ মালয়ালি অভিনেতা বিজয় বাবুর নামে

যৌননিগ্রহ করেছেন মালয়ালম ছবির অভিনেতা-প্রযোজক বিজয় বাবু— পুলিশের কাছে এমনই নালিশ জানিয়েছেন কোঝিকোড়ের বাসিন্দা এক মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেছে পুলিশ। যদিও অভিনেতা-প্রযোজককে এখনও গ্রেফতার করা হয়নি। ডাকা হয়নি জিজ্ঞাসাবাদের জন্যও।  

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২২ ১০:৫৩
Share:

যৌননিগ্রহে অভিযুক্ত বিজয় বাবু।

ফের কাস্টিং কাউচের অভিযোগ। এ বার অভিযোগের কেন্দ্রে মালয়ালম ছবির অভিনেতা প্রযোজক বিজয় বাবু।

Advertisement

ছবিতে কাজ দেওয়ার নামে যৌননিগ্রহ করেছেন বিজয়— পুলিশের কাছে এমনই নালিশ জানিয়েছেন কোঝিকোড়ের বাসিন্দা এক মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেছে পুলিশ। যদিও অভিনেতা-প্রযোজককে এখনও গ্রেফতার বা জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়নি।

গত ২২ এপ্রিল দায়ের করা ওই অভিযোগে ‘নিগৃহীতা’ জানিয়েছেন, নিজের ছবিতে চরিত্র পাইয়ে দেওয়ার টোপ দিয়ে কোচিতে নিজের ফ্ল্যাটে তাঁকে ডাকেন বিজয় বাবু। সেখানেই তিনি যৌননিগ্রহের শিকার হন।

অভিযোগপত্রে মহিলার আরও দাবি, এক বার নয়, একাধিক বার তাঁর সঙ্গে এই ঘটনা ঘটেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে কেরালা পুলিশ। তবে এখনও গ্রেফতার করা হয়নি বিজয় বাবুকে। জিজ্ঞাসাবাদের জন্যও তলব পাননি অভিনেতা-প্রযোজক।

মালয়ালি অভিনেতা বিজয় বাবুর নিজের প্রযোজনা সংস্থা রয়েছে। ‘ফ্রাইডে ফিল্ম হাউস’ নামে ওই সংস্থাতর প্রযোজিত একাধিক ছবি পুরস্কারও পেয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন