Mallika Sherawat

Mallika Sherawat: মহিলারাই নিজেদের ‘কাস্টিং কাউচ’-এর মতো পরিস্থিতির মুখে ফেলে: মল্লিকা

মল্লিকার দাবি, নায়কের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চাননি বলেও তাঁকে ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ২১:০০
Share:

পুরুষদের কু-ইঙ্গিতের জন্য মল্লিকা দায়ী করলেন মহিলাদেরই

‘কাস্টিং কাউচ’-এর মতো পরিস্থিতির জন্য মহিলাদেরই দায়ী করলেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডে উঠতি অভিনেত্রীদের অবস্থান নিয়ে কথা বললেন তিনি। মল্লিকার দাবি, তিনি নিজেকে কখনও এমন পরিস্থিতির মুখে ফেলেননি। তাই খারাপ অভিজ্ঞতাও কম হয়েছে।

Advertisement

মল্লিকা বললেন, ‘‘একেবারেই এ রকম পরিস্থিতিতে পড়িনি, সেটা বললে ভুল বলা হবে। কিন্তু যারা খারাপ ইঙ্গিত দেয়, তারা সম্ভবত আমাকে ভয় পায়। আমার কথা ভেবেই তারা আতঙ্কিত হয়ে যায়। তাই আমার কাছে এই ধরনের প্রস্তাব পৌঁছয়নি কোনও দিন। অনেকেই ভেবেছে, একে কিছু বললে, এ তো ঘুরিয়ে জবাব দেবে।’’ মল্লিকার দাবি, তিনি কখনও রাতের বেলা কোনও পরিচালক বা প্রযোজকের সঙ্গে তাঁর দফতরে বা কোনও হোটেলে দেখা করতে যাননি। তা ছাড়া তাঁর কথায় জানা গেল, বলিউডের খ্যাতনামীদের বিভিন্ন পার্টিতে নিমন্ত্রণ থাকলেও তিনি সে সব জায়গায় উপস্থিত থাকতেন না। নিজেকে চিরকাল এ সবের থেকে দূরে রেখেছেন বলে দাবি জানিয়ে মল্লিকা বললেন, ‘‘আমি মনে করেছি, সুযোগ থাকলে তা আমার কাছেই আসবে। আমাকে এ সব করতে হবে না।’’

মল্লিকা জানালেন, একাধিক ছবি থেকে তাঁর নাম কেটে দেওয়া হয়েছে। নায়কের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চাননি বলেও তাঁকে ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁর জায়গা নিয়েছেন অন্যান্য খ্যাতনামী অভিনেত্রীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন