এইট প্যাক দেখিয়ে ছবি হিট করান শাহরুখ!

সিনেমা হিট করানোর জন্য শরীর প্রদর্শনের অভিযোগ এত দিন শুনেছেন নায়িকারা। এ বার সেই একই অভিযোগ উঠল পুরুষ অভিনেতাদের দিকে। অভিযোগ করলেন বলিউডি নায়িকা মল্লিকা শেরওয়াত। জানেন কি তাঁর নিশানায় কোন দু’জন তারকা রয়েছেন?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৫ ১২:৩৫
Share:

সিনেমা হিট করানোর জন্য শরীর প্রদর্শনের অভিযোগ এত দিন শুনেছেন নায়িকারা। এ বার সেই একই অভিযোগ উঠল পুরুষ অভিনেতাদের দিকে। অভিযোগ করলেন বলিউডি নায়িকা মল্লিকা শেরওয়াত। জানেন কি তাঁর নিশানায় কোন দু’জন তারকা রয়েছেন? তাঁরা হলেন, শাহরুখ খান এবং জন আব্রাহাম। অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। ছবি হিট করানোর জন্য মল্লিকা এই দুই অভিনেতার বিরুদ্ধে সরাসরি শরীর প্রদর্শনের অভিযোগ তুলেছেন।

Advertisement

মল্লিকার কথায়, ‘‘যে কোনও ভাবে ছবি হিট করানোর জন্য কেউ ক্যামেরার সামনে শরীরের নীচের অংশ খুলে দিচ্ছেন। আবার কেউ এইট প্যাক অ্যাব নিয়ে মাতামাতি করছে।’’ যদিও এই মন্তব্য করার সময় শাহরুখ বা জনের নাম নেননি নায়িকা। তবে তাঁর অভিযোগ যে এই দু’জনের দিকেই তা একরকম ‘ওপেন সিক্রেট’। কারণ এইট প্যাক অ্যাব নিয়ে সত্যিই জনপ্রিয় হয়েছিলেন বলিউড-বাদশা। আর ‘দোস্তানা’ ছবিতে জন আব্রাহামকে পর্দায় অনেক নীচু করে জিন্স পরতে দেখা গিয়েছে। তাই অন-ক্যামেরা নাম না করলেও তিনি যে শাহরুখ আর জনের কথাই বলতে চেয়েছেন অফ-ক্যামেরা তা একপ্রকার স্বীকার করে নিয়েছেন মল্লিকা।

বলিউডে এ ব্যাপারে মল্লিকারও বিশেষ নামডাক আছে। কেরিয়ারের শুরু থেকেই বিভিন্ন ছবিতে শরীর প্রদর্শন করেছেন তিনি। আর এখন হাতে তেমন কাজও নেই। তাই এ সব মন্তব্য করেই প্রচারের আলোয় থাকার চেষ্টা করছেন বলে মত বলিউডের একাংশের। যতই হোক শাহরুখ খানকে কটাক্ষ করা খুব সহজ নয়!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন