Entertainment News

সুষমা স্বরাজকে টুইট করলেন মল্লিকা

মল্লিকা নিজেও ইদানীং ‘স্কুল ফর জাস্টিস্’ বিষয়ক প্রকল্পে যৌনকর্মীদের মেয়েদের উদ্ধার আর যথাযথ শিক্ষা ব্যবস্থার দিকে নজর দিয়েছেন।

Advertisement
শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৮ ১৫:৫১
Share:

মল্লিকা শেরাওয়াত। ছবি: টুইটারের সৌজন্যে।

মল্লিকা শেরাওয়াত অন্য এক ভূমিকায়। বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে টুইট করে সাহায্য চাইলেন, ‘ফ্রি আ গার্ল’ স্বেচ্ছাসেবী সংস্থার কর্ণধারকে যেন ভারতে আসার ভিসা দেওয়া হয়।

Advertisement

আসলে মল্লিকা বেশ কিছুদিন ধরে ‘ফ্রি আ গার্ল’ সংস্থার কর্ণধার এভিলিয়ান হলস্কেনকে ভারতে আনতে চাইছেন। কিন্তু তাঁকে ভিসা দেওয়া হচ্ছে না। মল্লিকা বলেন, ‘‘এভিলিয়ান ভারতের শিশু ও মহিলাদের নিয়ে কাজ করছেন। বিশেষ করে যৌনকর্মীর শিশু উদ্ধার, তাদের শিক্ষা, স্বাভাবিক জীবন ফিরিয়ে দেওয়ার মতো দায়িত্বপূর্ণ কাজে এভিলিয়ানের অবদান অনস্বীকার্য। শিশু পাচার থেকে মহিলাদের অধিকার নিয়েই তাঁর লড়াই। আমার মনে হয় শ্রদ্ধেয়া সুষমাজিও বরাবর এই ধরনের মহিলাকেন্দ্রিক কাজের ব্যাপারে উৎসাহী। তিনি নিশ্চয় সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।’’

মল্লিকা নিজেও ইদানীং ‘স্কুল ফর জাস্টিস্’ বিষয়ক প্রকল্পে যৌনকর্মীদের মেয়েদের উদ্ধার আর যথাযথ শিক্ষা ব্যবস্থার দিকে নজর দিয়েছেন। সম্প্রতি মহিলা পাচার নিয়ে এক তথ্যচিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন মল্লিকা। দেখা যাক সুষমা স্বরাজ মল্লিকার এই আবেদনে কোন পদ্ধতিতে সাড়া দেন।

Advertisement

বলিউডটলিউডটেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বলিউডটলিউডটেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন’ & !

বলিউডটলিউডটেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন