Malvika Raaj

বিয়ে করতে চলেছেন ‘কভি খুশি কভি গম’-এর ছোট পূজা, পাত্র কে?

২০০১ সালে কর্ণ জোহরের ছবিতে তাঁকে দেখেছিলেন দর্শক। তবে বহু বছর হয়ে গিয়েছে পর্দায় পূজা অর্থাৎ মালবিকা রাজকে দেখেননি দর্শক। এ বার সুখবর শোনালেন নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৮:৩৯
Share:

শুক্রবার ইনস্টাগ্রামে বিয়ের আগের ফটোশুটের ছবি ভাগ করে নিলেন মালবিকা রাজ।। ছবি: সংগৃহীত।

২২ বছর হয়ে গিয়েছে। এখনও ‘পূ’-এর জাদুতে বুঁদ দর্শক। ২০০১ সালে মুক্তি পেয়েছিল কর্ণ জোহর পরিচালিত ছবি ‘কভি খুশি কভি গম’। এই ছবির অন্যতম জনপ্রিয় চরিত্র ‘পূ’ অর্থাৎ ‘পূজা’। এই চরিত্রের কথা উঠলেই সকলের মনে পড়ে যায় করিনা কপূরের গ্ল্যামারাস লুকের কথা।

Advertisement

কিন্তু করিনার ছোটবেলার চরিত্রে যিনি অভিনয় করেছিলেন তাঁকে কি কারও মনে আছে? এই চরিত্রে অভিনয় করেছিলেন মালবিকা রাজ। এখন অবশ্য তিনি ‘লেডি’। ২০০১ সালের পর তাঁকে যদিও তেমন ভাবে আর পর্দায় দেখেননি দর্শক। বহু বছর পর শিরোনামে মালবিকা। শোনালেন সুখবর। নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি। মুম্বইয়ের এক ব্যবসায়ীকে বিয়ে করছেন তিনি।

শুক্রবার মালবিকা ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন বিয়ের আগের ফটোশুটের ছবি। পরনে সাদা গাউন। তাঁর হবু স্বামী প্রণব বগ্গার পরনেও সাদা স্যুট। তুরস্কের একটি পাহাড়ি অঞ্চলে বিশেষ ফটোশুট করলেন তাঁরা। একে অপরের হাত ধরে। মালবিকাকে আদরে ভরিয়ে দিচ্ছেন প্রণব। চারিদিকে উড়ছে ফানুস। এমনই স্বপ্নের মতো জায়গায় বিশেষ মুহূর্তকে ফ্রেমবন্দি করলেন তাঁরা। পোস্ট করে মালবিকা লেখেন, “নতুন জীবন শুরু করছি। সব রকম বাধা পার করে এখনও আমরা একসঙ্গে আছি এবং থাকব।”

Advertisement

শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে তাঁর সমাজমাধ্যমের পাতা। মালবিকার পরিবারও এই ইন্ডাস্ট্রির সঙ্গেই যুক্ত। তবে খুব বেশি ছবিতে অভিনয় করেননি মালবিকা। এখন সকলেরই প্রশ্ন, কবে বিয়ের করছেন তাঁরা? সে কথা অবশ্য এখনও কেউ খোলসা করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন