Manali Dey

করোনা আবহে জাঁকজমক ছাড়াই বিয়ে করলেন মানালি-অভিমন্যু

বিয়ের যাবতীয় আচার-অনুষ্ঠানকে দূরে সরিয়ে, করোনা আবহে শুধু মালাবদল ও সিঁদুরদানের মধ্য দিয়ে বিয়ে সারলেন মানালি-অভিমন্যু।

Advertisement

ঈপ্সিতা বসু

কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২০ ০০:৪১
Share:

নবদম্পতি

সোমবার বিয়ে করলেন অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। ঘরোয়া পরিবেশে বাঙালি সাজের বিয়েতে ছিল না তেমন আড়ম্বর। ছিল আন্তরিক পরিবেশ, ভালবাসায় মোড়া দু’টি মনের খুনসুটি আর আপনজনদের শুভেচ্ছা।

Advertisement

আইবুড়োভাত থেকে গায়ে হলুদ... বিয়ের যাবতীয় আচার-অনুষ্ঠানকে দূরে সরিয়ে, করোনা আবহে শুধু মালাবদল ও সিঁদুরদানের মধ্য দিয়ে বিয়ে সারলেন মানালি-অভিমন্যু। শাশুড়ির কাছ থেকে উপহার পাওয়া গোলাপি শাড়ি পরে কনের সাজে সন্ধ্যাবেলা অভিমন্যুর বাড়ি পৌঁছন মানালি। দু’টি পরিবারের সদস্য ও বিশেষ কয়েকজন বন্ধুর উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পরে স্বভাবসুলভ হাসিমুখে ফোনে আনন্দ প্লাসকে মানালি বললেন, ‘‘করোনাভাইরাসের প্রকোপ না হলে বিয়েটা আরও বড় করে হত। গত ১৫ অগস্ট রেজিস্ট্রির দিন অভিমন্যুর মা কলকাতায় ছিলেন না। উনি ফিরতেই তাড়াতাড়ি বিয়েটা সেরে নিতে হল।’’ অভিমন্যু জুড়লেন, ‘‘আজকের দিনটা সত্যিই আনন্দের। এখন বিয়ে করার কারণ একটাই, অনেকটা সময় দিতে পারব পরিবারকে।’’

বিয়ের মেনুতে ছিল যুগলের পছন্দের মাটন বিরিয়ানি ও মাটন কষা। এ দিন মানালিকে হিরের আংটি উপহার দেন অভিমন্যু। মানালির মতে, ‘‘পরিচালক অভিমন্যুর সঙ্গে আমার প্রেম ‘নিমকি ফুলকি’ ছবির শুটিংয়ে। রেজিস্ট্রি হওয়ার পরে দ্বিতীয়বার একসঙ্গে কাজ করলাম ‘নিমকি ফুলকি ২’-এ।’’ সংসারী মানালিকে পেয়ে অভিমন্যু খুশি। কিন্তু হবু বরের প্রতি মানালির অভিযোগ, ‘‘অভিমন্যু রাত জেগে টিভি দেখে বলে সঙ্গে আইমাস্ক এনেছি। ঘুমের ভালমতোই ব্যাঘাত হতে পারে।’’

Advertisement

আরও পড়ুন: সুশান্ত-মাদক মামলায় এ বার কি দীপিকাকে ডাকছে এনসিবি?

পরিস্থিতি ঠিক হলে মানালি বেড়াতে যাওয়ার পরিকল্পনা দম্পতির। কিন্তু অভিনেত্রীর শান্তিনিকেতনের বাড়িই আপাতত তাঁদের হনিমুন ডেস্টিনেশন।

আরও পড়ুন: ‘কাজ চাইতে আমার অস্বস্তি হয়’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন